fbpx

Bhaswar Chatterjee: ভাইয়ের বউয়ের সঙ্গে রিল বানাতে ব্যস্ত ভাস্কর, নাচ দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

শ্যুটিংয়ের কথা ভুলে বউ ও ভাইয়ের বউয়ের সঙ্গে নাচ অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের! ভিডিয়ো হল ভাইরাল

মন্টি শীল, কলকাতা: সাম্প্রতিক কালে টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন বেশ কিছু তারকারা রয়েছেন যারা তাঁর অভিনয়ের দক্ষতার জন্য অনুরাগীদের মাঝে বিশেষ ভাবে প্রসংশিত হয়ে চলেছেন। এমনকী নেটমাধ্যমেও বিপূল উচ্ছাস নজরে এসেছে এই টেলি তারকাদের কেন্দ্র করে। আর আজ যেই টেলি তারকার কথা বলা হতে চলেছে তাঁর জনপ্রিয়তাও কম কিছু নয়। হ্যাঁ সেই জনপ্রিয় টেলি অভিনেতার নাম হল ভাস্বর চট্টোপাধ্যায় ( Bhaswar Chatterjee )। সম্প্রতি টলিউডের এই বহু প্রতিভাবান অভিনেতাকে অভিনয় করতে দেখা গিয়েছে স্টার জলসা’র ( Star Jalsha ) জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘গোধূলি আলাপ’এ ( Godhuli Alap )।

তবে ইদানিং ছোট পর্দার সঙ্গে সঙ্গে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়’কে ( Bhaswar Chatterjee ) বড় পর্দাতেও অভিনয় করতে দেখা গিয়েছে। এমনকী একাধিক বাংলা ধারাবাহিকে মুখ্য চরিত্রেও অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। যার দরুন তিনি ইতিমধ্যেই দর্শকদের কাছে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে ‘গোধূলি আলাপ’ ( Godhuli Alap ) ধারাবাহিকের প্রেক্ষাপট একটু আলাদা। কারণ এই ধারাবাহিকে মুখ্য চরিত্র নয়, বরং খলনায়কের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়’কে ( Bhaswar Chatterjee )।

14c32

তবে খলচরিত্র হলেও দর্শকদের কাছ থেকে দু’হাত ভরা ভালবাসা অর্জন করেছেন এই অভিনেতা। কিন্তু এত গেল ধারাবাহিকের প্রসঙ্গ, এইবার আসা যাক সোশ্যাল মিডিয়ার প্রসঙ্গে। টেলি জগতের এই জনপ্রিয় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে নেটদুনিয়াতেও বেশ স্বক্রিয়। মাঝেমধ্যেই বিভিন্ন রকমের পোস্ট করে নেটনাগরিকদের মন জয় করে থাকেন অভিনেতা, যার এক ছোট্ট প্রতিফলন পাওয়া গেল এদিন। সম্প্রতি অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। যেখানে দেখা গিয়েছে তাঁর অনস্ক্রিন বউ এবং ভাইয়ের বউয়ের সঙ্গে রিল ভিডিয়ো করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

বলে রাখা ভাল, স্টার জলসা’র জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘গোধূলি আলাপ’এ অভিনেত্রী অর্পিতা মুখার্জি’র স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় এবং অপরদিকে তাঁর অনস্ক্রিন ভাই আদির স্ত্রী রোহিনীর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। সূত্র অনুযায়ী,ধারাবাহিকের শ্যুটিংয়ের ফাঁকে এই দুই অভিনেত্রীকে সঙ্গে নিয়ে রিল ভিডিয়োটি তৈরি করেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়। যা এই মুহূর্তে রীতিমত ভাইরাল, এমনকী বিভিন্ন রকমের মন্তব্য আসতে শুরু করেছে এই ভিডিয়োটিকে কেন্দ্র করে। তবে একটি কথা না বললেই নয়, ধারাবাহিকের সেই একঘেয়েমি দুর করতে টেলি তারকাদের এই রিল ভিডিয়ো যে দর্শকরা বেশ পছন্দ করছেন তা এক নজর সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর