fbpx

Godhuli Alap: “অরিন্দমের আঘাতে মলম লাগাবে নোলক!” গোধূলি আলাপের প্রেম কাহিনী যেন মন ছুঁয়েছে নেটিজেনদের

মন্টি শীল, কলকাতা: ইদানিং স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক গোধূলি আলাপ ( Godhuli Alap ) দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। শুধু তাই নয়, রীতিমতো টেক্কা দিয়ে চলেছে টেলিভিশনের একের পর এক বাংলা ধারাবাহিকে। টলিউড পরিচালক ‘রাজ চক্রবর্তী’ পরিচালিত ‘গোধূলি আলাপ’ শুরুর সময় থেকেই নেটিজেনদের একাধিক কটূক্তির শিকার হতে হয়েছে। যদিও সেই কটূক্তির অন্যতম কারণ ছিল ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনিত তারকাদের বয়সের পার্থক্য। কিন্তু যত সময়ের চাকা গড়িয়েছে ততই কম হয়েছে সেই সমস্ত কটূক্তি এবং তাঁর বদলে স্থান নিয়েছে দর্শকদের ভালোবাসা।

সম্প্রতি কিছু দিন আগে প্রকাশিত হওয়া ধারাবাহিকের প্রোমো অনুসারে দেখা গিয়েছিল, অরিন্দম অর্থাৎ কৌশিক সেনকে ( Koushik Sen ) ছেড়ে ফের একবার বিয়ের পিড়িতে বসতে চলেছে নোলক ওরফে সোমু সরকার ( Somu Sarkar )। আর এই সিদ্ধান্তে বেশ আনন্দিত দেখাচ্ছিল নোলককে। যা দেখার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল দর্শকদের মাঝে। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন জন বিভিন্ন রকমের মত পোষণ করেছেন তাঁরা।

14c22

কিন্তু এই সবের মাঝেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল এই ধারাবাহিকের এক বিশেষ মুহূর্ত। যেখানে দেখা গিয়েছে নোলক এবং তাঁর শাশুড়ি অরুন্ধতী রায় ওরফে অভিনেত্রী ‘সোহাগ সেন’ এক স্ক্রিনে রয়েছেন। শাশুড়ি অরুন্ধতী রায় নোলকের হাতের ক্ষত যত্ন সহকারে শুশ্রূষা করছেন। আর তাঁরই মাঝে নোলকের মনে সৃষ্টি হওয়া ক্ষত বিক্ষত স্থান গুলি ভালোবাসা দিয়ে শুশ্রূষা করার পরামর্শ দিচ্ছেন। শুধু তাই নয়, উকিলবাবুর মা অর্থাৎ অরুন্ধতী রায় নোলককে উদ্দেশ্য করে বলেছেন যে, ‘তিনি অরিন্দমকে কি সত্যিই অরিন্দমকে ভালোবাসেন?’

তাঁর মতে, ‘যদি সত্যি সত্যি নোলক অরিন্দমকে ভালোবাসে থাকেন, তবে সেই কথা সে কেন মুখে প্রকাশ করছেন না। যদি সে তাঁর মনের ভাব প্রকাশ করতেন তাহলে তিনি এই বিয়ের আয়োজন করতেন না।’ ধারাবাহিকের এই বিশেষ মুহূর্ত নেটদুনিয়ায় প্রকাশ হওয়ার পর ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। এমনকী ধারাবাহিকে শাশুড়ির ভুমিকা নিয়ে নিয়েও ভিন্ন মত পোষণ করেছেন নেটিজেনরা। নেটিজেনদের মতে, ‘অরিন্দমের আঘাতে মলম লাগাবে নোলক। তারা ধারাবাহিকে অরিন্দম নোলকের ভালবাসার মুহূর্ত দেখতে ভীষণ পছন্দ করছেন। বিশেষত শাশুড়ি ভুমিকায় অভিনিত অরুন্ধতী দেবীর অভিনয়। অরিন্দম নোলক ভাগ্যবান যে তাঁরা অরুন্ধতী দেবীর মতো মা পেয়েছেন। অরিন্দম নোলক এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের সেরা জুটি’। কিন্তু এরই সঙ্গে সঙ্গে দর্শকদের মনে প্রশ্ন জাগতে শুরু করেছে, তাহলে কি শাশুড়ির কাছে নিজের মনের ভাব প্রকাশ করতে পারবেন নোলক? নোলক বলতে পারবেন, যে তিনি উকিল বাবুকে ভালোবাসেন? যদিও এই বিষয় নিয়ে আরও বিশদে জানতে হলে দেখতে থাকুন ‘গোধূলি আলাপ’।

google-news-icon

লেটেস্ট খবর