fbpx

Srijla Guha: শৈশব থেকে যুক্ত লেখালেখিতে, বই প্রকাশে ব্যস্ত ‛মন ফাগুন’য়ের সৃজলা, এখানে কি শেষ অভিনয় জীবন?

‘মন ফাগুন’এর বিদায়ের পর কি নতুন নেশায় মন দিলেন সৃজলা গুহ? অভিনেত্রীর নতুন খবরে শুরু আলোচনা

মন্টি শীল, কলকাতা: খুব সম্প্রতি টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিয়েছে স্টার জলসা ( Star Jalsha ) সম্প্রচারিত ধারাবাহিক ‘মন ফাগুন’ ( Mon Phagun )। যার মুখ্য চরিত্রে পর্দায় ফুঁটে উঠতে দেখা গিয়েছিল অভিনেতা শন বন্দোপাধ্যায় এবং সৃজলা গুহ’কে। সূত্র অনুযায়ী, স্টার জলসা’র ( Star Jalsha ) এই মেগাসিরিয়ালের হাত ধরেই অভিনয়ের জগতে প্রবেশ করেন অভিনেত্রী সৃজলা গুহ ( Srijla Guha ) এবং শুরুতেই তিনি অগণিত দর্শকের মন জয় করতে শুরু করেন। অভিনেতা শন বন্দোপাধ্যয়ের বিপরীতে তাঁর চরিত্র ধীরে ধীরে দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠতে শুরু করেছিল। কিন্তু জনপ্রিয়তার মধ্যগগনে থাকা সত্তেও মাত্র দেড় বছরের মধ্যেই আচমকা বন্ধ হয়ে যায় ‘মন ফাগুন’ ধারাবাহিকটি।

যার দরুন কিছুটা বিষন্ন হতে দেখা যায় দর্শকদের মাঝে। কিন্তু এরই মাঝে প্রশ্ন উঠতে শুরু করে, ‘মন ফাগুন’ ( Mon Phagun ) বিদায় জানানোর পর এই মুহূর্তে কী করছেন অভিনেত্রী সৃজলা গুহ ( Srijla Guha )? তবে কি নতুন কোনও ধারাবাহিকে অভিনয়ের প্রস্তুতি নিতে শুরু করেছেন অভিনেত্রী? অনুরাগীদের এই সমস্ত প্রশ্নের মাঝেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে এক নতুন চমক পেশ করলেন। সূত্র অনুযায়ী, ‘মন ফাগুন’ বিদায় জানানোর পর এই অভিনেত্রীকে নিয়ে আর কোনও নতুন ধারাবাহিকের খবর শোনা যায়নি। আর এই সময়টাকে কাজে লাগিয়ে এক দারুন কাজ সম্পূর্ণ করলেন অভিনেত্রী সৃজলা গুহ।

19c22

জানা গিয়েছে, অভিনয় থেকে একটা লম্বা বিরতি পাওয়ার পরেই অভিনেত্রী তাঁর লেখা বই প্রকাশ করে ফেললেন। সূত্র অনুযায়ী, টেলি জগতের একজন দক্ষ অভিনেত্রী হিসেবে নিজের পরিচিতি গড়ে তোলার সঙ্গে সঙ্গে অভিনেত্রী সৃজলা গুহ একজন লেখিকাও। যদিও তাঁর এই বিশেষ প্রতিভার কথা জানা ছিল না তাঁর ভক্তদেরও। অভিনেত্রীর এই সংবাদ সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা মাত্রই শোরগোল পড়ে যায় তাঁর অনুরাগীদের মধ্যে। জানা গিয়েছে, এদিন অভিনেত্রী সৃজলা গুহ’র বই প্রকাশনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর নিকট আত্মীয়, মন ফাগুন ধারাবাহিকের সহ অভিনেতা-অভিনেত্রীরা এবং তাঁর খুব কাছের বন্ধু তথা টেলি জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী গীতশ্রী রায়।

19c23

এদিন এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘তিনি শৈশব থেকেই লেখালেখির সঙ্গে যুক্ত ছিলেন। কিন্তু একজন লেখিকা হিসেবে এই প্রথম তাঁর বই প্রকাশিত হল’। জানা গিয়েছে, তাঁর লেখা বইটার নাম ‘ফরএভার জানুয়ারি’। বইটিতে প্রেম, বিরহ, রোম্যান্স সহ বিভিন্ন রকমের অধ্যায় মজুদ রয়েছে। অভিনেত্রী এদিন জানান, ‘বইটি লেখার ক্ষেত্রে তাঁকে সবচেয়ে বেশি সহায়তা করেছে তাঁর অভিনীত ধারাবাহিক ‘মন ফাগুন’। শুধু তাই নয়, এদিন প্রকাশনার পর অভিনেত্রী বইটিকে  বইটিকে সেই সকল অনুরাগীদের কাছে উৎসর্গ করেছেন, যারা তাঁকে ভালবাসা দিয়ে ভরিয়ে তুলছেন। আর এই মন্তব্য শোনার পর অনুরাগী মহলে এক নতুন উদ্দীপনার জন্ম হতে চলেছে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর