fbpx

Mon Phagun: প্রেম ছেড়ে শুধুই একঘেয়েমি কান্নাকাটি! মনফাগুনের কাহিনি দেখে ক্ষোভে ফুঁসছে অনুরাগীরা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা টেলিভিশন জগতের ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌছে গিয়েছে। যার অন্যতম কারণ হল, গল্পে নতুনত্ব এবং একাধিক টুইস্ট। আর এই জনপ্রিয়তার এক ছোট্ট নিদর্শন পাওয়া গিয়েছে এই সপ্তাহে প্রকাশিত হওয়া টিআরপি তালিকাতে। যেখানে বাংলা ধারাবাহিকগুলির মধ্যে এক কঠিন প্রতিযোগিতা নজরে এসেছে। আর এই প্রতিযোগিতার মধ্যেই তালিকায় জনপ্রিয়তার নিরিক্ষে ষষ্ঠ স্থান অর্জন করেছে স্টার জলসা ( Star Jalsha )-র পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক মনফাগুন ( Mon Phagun )।

ইদানিং বেশ কিছু দিন যাবত, গল্পের একঘেয়েমির দরুন নেটিজেনদের কটূক্তির শিকার হচ্ছিল এই বাংলা ধারাবাহিক। যার দরুন ধীরে ধীরে কম হতে শুরু করেছিল এই বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা। কিন্তু ফেল একবার সেই জনপ্রিয়তাকে পুনঃরুদ্ধার করতেই প্রকাশ হল ‘মনফাগুন’ ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে, এক গভীর চক্রান্তের ফাঁদ তৈরী করেছে রোহান এবং মণিকা। তাঁরা দুজনে মিলে ধারাবাহিকের ঋষি ওরফে সান ব্যানার্জি ( Sean Banerjee )কে পিহু-র ( Srijala Guha ) জীবন থেকে সরিয়ে দিতে চাইছেন।

7c52

কিন্তু অপরদিকে পিহু ঋষিকে ফের একবার নিজের জীবনে ফিরে পাওয়ার জন্য দেব-দেবীর কাছে স্মরনাপন্য হয়েছেন। কিন্তু এমন সময় ধারাবাহিকে এক নতুন রূপে, নতুন চরিত্রের বেশ ধারন করে এন্ট্রি নিচ্ছেন গল্পের ঋষি ওরফে সান ব্যানার্জি ( Sean Banerjee )। সোশ্যাল মিডিয়াতে প্রোমো অনুসারে দেখা গিয়েছে, ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘ঋষি’ একজন বাস চালকের ভুমিকায় ফিরে আসছেন। নেট দুনিয়াতে এই ভিডিও দেখা মাত্রই ভিন্ন মত পোষণ করেছেন নেটিজেনরা।

ভিডিওটি দেখার পর অনেকেই এর প্রসংশা করলেও, বেশির ভাগ জনই এই ভিডিও দেখার পর নেতিবাচক মন্তব্য করেছেন। যার মধ্যে অনেকেই কটূক্তির সুরে বলেছেন, ‘এই ধারাবাহিকের রোমান্টিক পর্ব তাদের কাছে ভীষণ ভাবে পছন্দের ছিল।’ আবার অনেকেই কটূক্তির সুরে ধারাবাহিকের একঘেয়েমি মনোভাবকে নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে সমালোচকদের এই সমস্ত ভিন্ন মত পোষণের মধ্যে দিয়ে এই টুকু বিষয় অন্তত স্পষ্ট, বাংলা ধারাবাহিক সর্বদা দর্শক মহলের কাছে এক অন্যতম আলোচনার বিষয় হয়ে রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।

google-news-icon

লেটেস্ট খবর