Advertisement

Nabab Nandini: নন্দিনীকে কোলে তুলে অ্যাবোরশন করাতে ছুটল নবাব? দৃশ্য দেখে মাথায় রাগ চড়েছে অনুরাগীদের

মন্টি শীল, কলকাতা: জনপ্রিয়তার দিক থেকে বাংলা ধারাবাহিক এই মুহূর্তে কতটা এগিয়ে রয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত হয়ে গিয়েছে। যদিও এর অন্যতম কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্প নিয়ে সম্প্রচারিত হয় এই ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল স্টার জলসা’র ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক নবাব নন্দিনী ( Nabab Nandini )। টেলিভিশন এই জনপ্রিয় ধারাবাহিক গত ৮ই আগস্ট থেকে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে শুরু করেছে। কিন্তু একজন নবাগত ধারাবাহিক হলেও ‘নবাব নন্দিনী’ ( Nabab Nandini ) ইতিমধ্যেই দর্শকদের মনে ব্যাপক সাড়া ফেলতে শুরু করেছে।

তবে শুধুমাত্র ধারাবাহিকের কথা বললেও ভুল করা হবে, কারণ তাতে অভিনীত দুই মুখ্য চরিত্র নবাব ওরফে অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ ( Rezwan Rabbani Sheikh ) এবং নন্দিনী ওরফে অভিনেত্রী ইন্দ্রানী পাল ( Indrani Paul ) এর অসাধারণ অভিনয় দর্শকদের রীতিমত মুগ্ধ করেছে। দর্শকরা সোশ্যাল মিডিয়াতে মন্তব্য করে বলেছেন, ‘ধারাবাহিকে অভিনীত দুই তারকার অভিনয় এবং অসাধারণ এক্সপ্রেশনে মুগ্ধ তাঁরা।’ আর দর্শকদের এই বিপুল উচ্ছাসের মধ্যেই প্রকাশিত হল ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে, ধারাবাহিক শুরু হতে না হতেই নবাব এবং নন্দিনী’র মধ্যে জোর টক্কর শুরু হয়ে গিয়েছে।

24c52

এরই মাঝে অর্ণবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটানোর পর আচমকাই নন্দিনী’র বাবা পড়লোক গমন করেন। গল্পের ধারা অনুযায়ী, গল্পের মুখ্য চরিত্র নন্দিনী’র পরিবার একদা বিপুল সম্পদের অধিকারী ছিলেন। এককথায় বলতে গেলে, সোনার চামচ মুখে নিয়ে জন্মগ্রহণ করেন তিনি। ছোট থেকে অভাব-অনটন কী জিনিস তা জানতেন না। এমন পরিস্থিতিতে বাবার প্রয়াণের পর দিশেহারা হয়ে যান তিনি। বাস্তব জীবনে ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হয়ে নিজ যোগ্যতায় নন্দিনী রয়াল হোটেলে একটি চাকরি জোগাড় করেন।


কিন্তু এরই মাঝে, নবাব নন্দিনীর মধ্যে জন্ম নেয় ভুল বোঝাবুঝি। এদিন নবাব একটি মেয়ের হাত ধরে রাস্তা পারাপার করতে সহায়তা করছিলেন। আর এমনটা নজরে আসার পর, নন্দিনী নবাবকে সজরে থাপ্পড় মারেন। কিন্তু পরে ওই মেয়েটির ব্যাপারে আসল সত্যিটা জানতে পেরে অনুতপ্ত হন নন্দিনী। কিন্তু নবাব যেন ছেড়ে দেওয়ার পাত্র নন। তাই প্রতিশোধ নিতে রাতের বেলা নন্দিনীকে তাড়া করেন নবাব। রাস্তায় দৌড়াতে দৌড়াতে পড়ে গিয়ে আঘাত প্রাপ্ত হন নন্দিনী। এমন পরিস্থিতিতে নবাব নন্দিনীকে একটি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে, স্বাস্থ্য কেন্দ্র থেকে প্রশ্ন করা হয় কী অ্যাবোরশন করবেন ছেলে নাকি মেয়ে? ভয়ে নন্দিনী নবাবকে প্রশ্ন করে ওঠেন, শেষমেশ তিনি তাকে এমন একটি জায়গাতে নিয়ে আসলেন। যা দেখার পর স্বাভাবিক ভাবেই বিভিন্ন প্রতিক্রিয়া আসতে শুরু নেটিজেনদের পক্ষ থেকে। কিন্তু আগামী দিনে নবাব নন্দিনীর সম্পর্কে ঠিক কী ঘটতে চলেছে তা অবশ্য ধারাবাহিকের পর্ব থেকে জানা যাবে।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement