fbpx

Saheber Chithi: মুখময় কাদা! রাইমা-চিঠির দ্বন্দ্বে আপাতত চিঠির ব্রম্ভাস্ত্রে কুপোকাত অভিনেত্রী

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয় এই লোকপ্রিয় মেগাসিরিয়াল। যার মধ্যে অন্যতম হল ‘সাহেবের চিঠি’ ( Saheber Chithi )। স্টার জলসার ( Star Jalsha ) এই জনপ্রিয় ধারাবাহিক গত ২৭ শে জুন থেকে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে শুরু করেছে এবং এক নবাবাগত ধারাবাহিক হিসেবে দর্শক মহলে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

ধারাবাহিকে মুখ্য চরিত্রে সাহেবের ভূমিকায় অভিনয় করেছেন টেলি অভিনেতা প্রতীক সেন ( Pratik Sen ) এবং অপর মুখ্য চরিত্র চিঠির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ( Debchandrima Singha Roy)। তবে টলিভিশনের নবাগত হিসেবে আত্মপ্রকাশ করা ধারাবাহিক ‘সাহেবের চিঠি’ ( Saheber Chithi ) দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করলেও সাপ্তাহিক টিআরপি তালিকায় সেইরকম ভাল ফলাফল করতে পারেনি। যার দরুন দর্শক মহলের একটা অংশে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে জোর আলোচনা।

28c32

কিন্তু এরই মাঝে এই বাংলা ধারাবাহিক সম্পর্কিত একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ধারাবাহিকের খলনায়িকা রাইমাকে প্রকাশ্য রাস্তায় তাঁর করা ভুলের যোগ্য উত্তর দিলেন চিঠি ওরফে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। ঘটনা চক্রে রাইমার গাড়ি বিকল হয়ে যাওয়ার দরুন রাস্তায় দাঁড়িয়ে ছিলেন এবং সেই সময় সাইকেলে চড়ে আসছিলেন চিঠি। রাইমাকে দাঁড়িয়ে থাকতে দেখে চিঠি ইচ্ছে করেই সাইকেল কাঁদা ছিটিয়ে দেন তাঁর উপর। এমন ঘটনার পর স্বাভাবিক ভাবেই বেজায় ক্ষুদ্ধ হন রাইমা, শুরু হয় বিবাদ।


এমন সময় চিঠি উত্তর স্বরূপ রাইমাকে জানান, ‘তাঁর সাইকেল দিয়ে ছেঁটানো কাঁদা মুছে ফেলা যাবে। কিন্তু তিনি সাহেবকে যে দুঃখ দিয়েছেন সেটা আর কোনও দিন মোছা যাবে না।’ শুধু তাঁই নয়, দৃশ্যে চিঠি রাইমাকে বলেছেন, “সাহেবের জীবন চিরতরে শেষ হয়ে যায়নি, বরং ভালোবাসার জোরে সে আবার নতুন করে সবকিছু শুরু করবে।” যা দেখার পর বোঝাই যাচ্ছে, এই দৃশ্যে চিঠি কার্যত হুঁশিয়ারির সুরে রাইমাকে তাঁর ভুল ধরিয়ে দিলেন। যা দেখার পর বেজায় খুশি টেলিভিশনের দর্শকমহল, অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের এমন অভিনয় দেখে প্রসংশায় পঞ্চমুখ হয়েছেন তাঁরা। যার এক ছোট্ট নিদর্শন পাওয়া গিয়েছে নেটমাধ্যমে প্রকাশিত ভিডিয়োর কমেন্ট বক্স থেকে।

google-news-icon

লেটেস্ট খবর