fbpx

এক্কা দোক্কায় শ্যাম্পেইন উড়িয়ে চলছে ফুর্তি! ‛বাঙালি বিদ্বেষী সিরিয়াল’ বলে কটাক্ষ নেটিজেনদের

অনীশ দে, কলকাতা: বিনোদনের এই নয়া মরশুমে একের পর এক নতুন ধারাবাহিকের ঘোষনা করেছে স্টার জলসা (Star Jalsha)। আপাতত সাহেবের চিঠি দিয়ে সুভারম্ভ হল এই নতুন ইনিংস। একাধিক প্রোমোও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আরও এক নতুন ধারাবাহিক এক্কাদোক্কার প্রোমো রিলিজ করা হয় কয়েকদিন আগেই এবং মাত্র কয়েকঘন্টা আগেই নবাব নন্দিনীর (Nabab Nandini) প্রোমো নিয়ে হাজির স্টার জলসা। তবে দুটির কোনোটিই যে দর্শকদের মন ছুঁতে পারেনি, তা বলাই বাহুল্য।

ekaa 3

একদিকে নবাব নন্দিনী নিয়ে প্রশ্ন, যে এই ধরনের গল্প তো আগে বহুবার দেখেছে দর্শক তবে এই ধারাবাহিকের নতুনত্ব কী? এছাড়াও নবাবের বড় বৌদি এই ধরনের খিটখিটে কেন, সেই নিয়েও দ্বিমত পোষণ করেছেন অনেকে। অনেকের দাবি, নন্দিনীর (Nabab Nandini) মত চরিত্র থেকে সমাজ কিছু শিখতে তো পারবেই না বরং ভুলটাই শিখবে। শুধুমাত্র ঠাকুর ভক্ত হলেই যে তাকে সবাই বৌমা রূপে চায়, একথা অনেকেই মানতে নারাজ। এই ধারাবাহিকে নবাব একজন ফুটবল খেলোয়াড় এবং নন্দিনী তারই বড় বৌদির পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট।

ekka 4

অন্যদিকে এক্কা দোক্কা (Ekka Dokka) ধারাবাহিকের প্রোমো দেখে দর্শকরা একপ্রকার নিরাশ হয়ে পড়েছেন। এই প্রোমোতে দুই মুখ্য চরিত্র পোখরাজ সেন এবং রাধিকা মজুমদার। প্রোমোর প্রথমে পোখরাজের মা তাকে বলে যে করেই হোক রাধিকাকে হারাতে হবে তাকে। পরে দেখা যায় যে পোখরাজ পরীক্ষায় রাধিকাকে পিছনে ফেলে প্রথম স্থান অধিকার করেছেন (Ekka Dokka) । আর তারপর তার বাড়ির সবাই মেতে ওঠেন আনন্দ উদযাপনে। আর সেই নিয়েই বিপদ।

ekka 5

পোখরাজ পরীক্ষায় প্রথম হওয়ায় তার বাবা তার জন্যে কেক কাটেন, শ্যাম্পেইন বোতলও খোলেন। আর সেখানেই প্রশ্ন কোন বাঙালি পরিবারের সন্তান প্রথম স্থান অধিকার করলে এই ভাবে আনন্দ উদযাপন করা হয়। এছাড়াও রক্ষণশীল বাঙালি সমাজের কাছে ছেলের সামনে বাবার মাদক স্পর্শও পাপ। সেখানে দাঁড়িয়ে কীভাবে পোখরাজের বাবা খুললেন শ্যাম্পেইনের বোতল? এই নিয়ে থাকছে প্রশ্ন। অবশ্য ধারাবাহিক শুরু হলে দর্শকদের নয়নের মণি হয়ে উঠতে পারে এই ধারাবাহিক। আগেও একাধিক প্রোমো ঘিরে নানা প্রশ্ন উঠলেও পরবর্তীতে সেই ধারাবাহিক যথেষ্ট সাফল্য পেয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

google-news-icon

লেটেস্ট খবর