fbpx

Madhabilata: প্রেম ঘিরবে মাধবিলতার জীবন! বনের মাঝেই আলাপ হবে জীবনসঙ্গীর সঙ্গে, দেখে নিন প্রোমো

জঙ্গলমহল নাকি প্রেম, কে হবে আপন? স্টার জলসার আসন্ন ধারাবাহিকের প্রোমো দর্শকদের মাঝে তুমুল উত্তেজনা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। যদিও এই সফলতার অন্যতম কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই লোকপ্রিয় ধারাবাহিক। তবে এর মধ্যে কিছু কিছু এমন ধারাবাহিক রয়েছে যেগুলো টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হওয়ার আগে থেকেই দর্শকদের মাঝে ব্যাপক উৎসাহ সৃষ্টি করেছে। যার মধ্যে এক নাম অন্যতম হল ‘মাধবীলতা’ ( Madhabilata ) সূত্র অনুযায়ী জানা গিয়েছে, শীঘ্রই স্টার জলসার ( Star Jalsha ) পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এই বাংলা ধারাবাহিক ( Bangla Serial )।

আসন্ন এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞা ( Shrabani Bhuniya ) এবং অভিনেতা সুস্মিত মুখার্জিকে ( Susmit Mukherjee )। এছাড়াও টেলিভিশন জগতের এই আসন্ন বাংলা ধারাবাহিকে এক বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন জনপ্রিয় টলিউড অভিনেতা কুশল চক্রবর্তী। ধারাবাহিকটি প্রযোজনার দ্বায়িত্বে রয়েছেন ‘ব্লুজ প্রোডাকশন’। টেলিভিশনের এই আসন্ন ধারাবাহিকটিতে অসাধারণ রোমান্সের সঙ্গে সঙ্গে রয়েছে ড্রামা এবং অ্যাকশন। গল্পটি জঙ্গলমহলের সবুজকে ধরে রাখার বিষয় নিয়ে রচিত।

6c42

যেখানে ধারাবাহিকের মুখ্য চরিত্র মাধবীলতা ওরফে অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞা একজন জঙ্গলমহলের রক্ষাকারীর চরিত্রে অভিনয় করেছেন। অপর দিকে ধারাবাহিকের অপর মুখ্য চরিত্র সবুজ ওরফে অভিনেতা সুস্মিত মুখার্জি একজন চিত্রগ্রাহক। আর সম্প্রতি এই ধারাবাহিকের উপর ভিত্তি করে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো ভীষণ ভাইরাল হয়েছে। যাতে দেখা গিয়েছে, অভিনেত্রী শ্রাবণী ভুঁইঞা অসংখ্য পাহাড় এবং সবুজের ঘেরাটোপে একেবারে আদিবাসীর সাজে সজ্জিত হয়ে ধামশা মাদলের তালে নৃত্য পরিবেশন করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)


আর তাঁর অপরদিকে দেখা গিয়েছে, ধারাবাহিকের অপর মুখ্য চরিত্র সবুজ ওরফে অভিনেতা সুস্মিত মুখার্জি অপরূপ সুন্দর প্রকৃতিকে লেন্স বন্দি করছেন। এমন অবস্থা থাকতেই মুখোমুখি হন ধারাবাহিকের দুই চরিত্র সবুজ এবং মাধবীলতা। মাধবীলতার অপরূপ সুন্দর রূপ দেখে তাকে নিজের লেন্সে বন্দি করে নেন সবুজ। এমন সময় ধারাবাহিকের খলচরিত্রে অভিনিত অভিনেতা কুশল চক্রবর্তী তাঁর দলবল নিয়ে জঙ্গলের গাছ কাটতে এলেই শুরু বিবাদ। কিন্তু এতসব কিছুর মধ্যে তাঁর প্রিয় জঙ্গল এবং নিজের প্রেমকে রক্ষা করতে পারবে মাধবীলতা? সেটা তো আগামী দিনেই প্রকাশ পাওয়া যাবে। কিন্তু সম্প্রচারের আগেই এই ধারাবাহিক যে জনপ্রিয়তা অর্জন করেছে তা নেটমাধ্যমে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর