fbpx

Ekka Dokka: পোস্টার থেকে গল্প সব ‘এখানে আকাশ নীলের’ টোকা! শুরুর আগেই বিপাকে ‘এক্কা দোক্কা’

রাখী পোদ্দার, কলকাতা : যতদিন এগোচ্ছে ততোই যেন দর্শকদের সিনেমা সিরিয়াল দেখার স্বাদ হচ্ছে ভিন্ন। আর তাই যেই ধারাবাহিক দর্শকদের এই নিত্য নতুন স্বাদ রাখতে পারবে না বজায় সেই ধারাবাহিককের ঝাঁপও পড়বে ততো তাড়াতাড়ি। আর তার জায়গা পুরণ করবে নতুন কোনো ধারাবাহিক। তেমনি পুরোনো বহু সিরিয়ালের ইতি ঘটিয়ে এক ঝাঁক নতুন ধারাবাহিকের সম্ভার নিয়ে আসতে চলেছে স্টার জলসা ( Star Jalsha)। আর এই ধারাবাহিকগুলির হাত ধরেই দর্শক পেতে চলেছে নতুন কিছু জুটি। যেমন এই আসন্ন ধারাবাহিক হিসেবে স্টার জলসার হাতে রয়েছে, ‘এক্কা দোক্কা’, ‘মাধবীলতা’, ‘নবাব নন্দীনি’ প্রভৃতি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ধারাবাহিক গুলির প্রোমো। যা দেখে রীতিমতো অবাক হয়েছেন দর্শক মহল। দর্শক মহলের অনেকাংশের দাবি এই সিরিয়াল গুলির গল্প থেকে শুরু করে মেইন পোস্টার সব কিছুই নাকি তৈরি করা হয়েছে কপি করে।

যেমন ‘মাধবীলতা’ ধারাবাহিকের সাথে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন অনেক দর্শক, তেমনি ‘এক্কা দোক্কা’ ( Ekka Dokka) ধারাবাহিকের সাথেও একটি পুরনো জনপ্রিয় ধারাবাহিকের মিল আছে বলে দাবি করছেন দর্শকদের অনেকাংশ। এই নিয়ে নানান রকম আলোচনাও শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। মোহর ও শ্রীময়ীর ডিঙ্কা থুড়ি, সপ্তর্ষি মৌলিক (Saptarshi Maullick) ও সোনামণি সাহার (Sonamoni Saha) নতুন জুটিকে নিয়ে আসছে স্টার জলসা। ধারাবাহিকের নাম এক্কাদোকা।

Akka Dokka
Akka Dokka

আগামী ১৮ই জুলাই থেকে সোম থেকে রবি রাত্রি ৯ টায় সম্প্রচারিত হবে ধারাবাহিক এক্কা দোক্কা। এই ধারাবাহিকের প্রোমো বলছে, এই গল্প দুই ডাক্তারি পড়ুয়ার। সেনবাড়ির নতুন প্রজন্ম পোখরাজ সেন ও মজুমদার বাড়ির নতুন প্রজন্ম রাধিকা মজুমদারের মধ্যে লড়াই। ডাক্তারির পরীক্ষায় কে প্রথম হবে তা নিয়ে লড়াই দুজনের মধ্যে। জানা যায় এই লড়াই আজকের নয় দুই পরিবারের মধ্যে তিন প্রজন্ম ধরে চলছে এই লড়াই। পরিবারের লড়াই যেন ছাপ ফেলেছে দুই পড়ুয়ার মধ্যেও। একে অপরকে প্রতিদ্ধন্ধী ভাবতে থাকে তাঁরা। কিন্তু শুধুই কি প্রতিদ্বন্দ্বী? নাকি এর পিছনেও রয়েছে খানিকটা খুনসুটি মেশানো ভালোবাসা? হঠাৎ দেখা যায়, বৃষ্টিতে নায়িকার ছাতা উড়ে গেলে তাঁর মাথায় ছাতা ধরতে এগিয়ে আসেন খোদ নায়ক। বার্তা দেন, লড়াইটা চলুক কিন্তু একই ছাতার তলায়। তাঁদের মধ্যে কি চলবে শুধুই প্রতিদ্বন্দ্বীতা নাকি নতুন করে গড়ে উঠবে প্রেম? এখন সেটাই দেখার পালা।

তবে এখনকার নতুন এই ধারাবাহিকের সাথে স্টার জলসার এক কালের জনপ্রিয় ধারাবাহিক ‘এখানে আকাশ নীল’ ( Ekhane Aakash Neel)এর মিল খুঁজে পাচ্ছেন দর্শক মহল। তাঁদের কথায় দুই ডাক্তারের গল্প আর দুই ডাক্তারের মধ্যে লড়াই থেকে শুরু করে ধারাবাহিকের মেন কভার পোস্টারেও নাকি রয়েছে মিল। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের পোস্টারে উজান আর হিয়া ঠিক যেভাবে দাঁড়িয়ে ছিল, ঠিক একই রকম ভাবে তৈরি হয়েছে এক্কা দোক্কা ( Ekka Dokka) র মেন কভার। যা দেখে দর্শকদের অনেকাংশ প্রশ্ন করেছেন অন্য কোন চ্যানেলের নয় যদি নিজেরদের চ্যানেলের জিনিস নিজেরাই কপি করে তাহলে কি তাকে চুরি করা বলা?

google-news-icon

লেটেস্ট খবর