fbpx

তারকা সন্তান হয়েও বলিউডে ব্যর্থ, রইল ইন্ডাস্ট্রির ফ্লপ হওয়া ৫ স্টার কিডদের তালিকা

বলিউডে একটা কথা সর্বদা স্বর্ণাক্ষরে প্রচলিত রয়েছে। আর সেটা হল স্বজনপোষণ। বলিউডের নামজাদা তারকারা এই বিতর্কে জর্জরিত। কাপুর পরিবার থেকে শুরু করে ভাট পরিবার প্রায় অনেক নাম করা পরিবার আছে যারা এই তালিকায় সংযোজিত হয়ে রয়েছেন। কিন্তু এমনও কিছু তারকা আছে যারা তাদের বাবা অথবা মা বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী হওয়া সত্তেও বলিউডে নিজের ক্ষ্যাতি প্রতিষ্ঠা করতে পারেনি। অভিনয় জগতে পা রাখলেও তা বেশিদিনের জন্য স্থায়ী হয়নি।

নিচে এই তারকা অভিনেতাদের সংক্ষিপ্ত বিবরণ দেওয়া হল।
সুরাজ পাঞ্চোলি (Sooraj Pancholi)
বলিউড অভিনেতা সুরাজ পাঞ্চোলি বলিউডের একদা বিখ্যাত অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে। সুরাজ পাঞ্চোলি বলিউডে পা রাখেন ২০১৫ সালে। তার প্রথম সিনেমা বলিউড অভিনেতা সালমান খান প্রযোজিত সিনেমা হিরো থেকে। প্রধান অভিনেতা হিসেবে এই সিনেমাতে অভিনয় করলে জনসমক্ষে তেমন খ্যাত হতে পারেনি এই অভিনেতা।

untitled(6)6
আরও পড়ুন ….অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে সোচ্চার রুদ্রনীল, কি বললেন তিনি
আরও পড়ুন ….সরকারি কর্মীদের জন্য বড় ধাক্কা! জুলাইয়ে বাড়বে না ডিএ, জানুন কারণ

হরমন বাওয়েজা (Harman baweja)
হরমন বাওয়েজা হল বলিউডের বিখ্যাত অভিনেতা হ্যারি বাওয়েজার ছেলে। এই অভিনেতা বলিউডে প্রবেশ করার পর অনেকেই মনে করছিলেন ইনি বলিউড অভিনেতা ঋত্বিক রোশনের অনুরূপ। অনেক সাদৃশ্যতা খুঁজে পাওয়া গেছিল এই দুই অভিনেতার মধ্যে। এই অভিনেতার কিছু সিনেমা (Love story 2050) ও (What’s your Raashee) সিনেমাতে অভিনয় করেছেন। কিন্তু এই অভিনেতার অভিনয় কেরিয়ার বলিউডেবেশি দিনের জন্য স্থায়ী করেনি।

untitled(7)7
আরও পড়ুন ….ঠাকুরের ফেলে দেওয়া ফুল দিয়েই শুরু ব্যবসা, শুনেছিল অনেক গঞ্জনা, আজ কোটিটাকার মালিক ব্যক্তি

ফারদিন খান (Fardeen khan)
ফারদিন খান বলিউডের জনপ্রিয় অভিনেতা ফিরোজ খানের ছেলে। বলিউডের এই অভিনেতা ১৯৯৮ সালে প্রেম আগান ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেন। তার অভিনীত সিনেমা Payar tune kaya kiya দর্শকদের মনে এক আলোড়ন সৃষ্টি করেছিল। কিন্তু পরবর্তীতে এই অভিনেতার অভিনয় কেরিয়ার নষ্ট হতে থাকে।

untitled(8)8

উদয় চোপড়া (Uday chopra)
বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক যশ চোপড়ার কনিষ্ঠ পুত্র হল উদয় চোপড়া। এই অভিনেতার সিনেমা জগতে নিজেকে প্রবেশ করাতে পারলেও এই অভিনেতা তার কেরিয়ার বেশি দিন তার কেরিয়ার বলিউডে স্স্থায়ী করাতে পারেনি। এই অভিনেতা বলিউডের জনপ্রিয় সিনেমা Mohabbatein তে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঐশ্বর্য রাই এর সাথে দেখা যায়। কিন্তু দর্শকদের মন জয় করতে পারেননি এই বলিউড অভিনেতা।

untitled(9)9

মহাক্ষয় চক্রবর্তী (Mahaakshay chakraborty)
বলিউডের ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ২০০৮ সালে জিমি সিনেমা থেকে তার অভিনয় জগতে পথ চলা শুরু হয়। হিন্দি সিনেমার পাশাপাশি বাংলা সিনেমাতেও অভিনয় করতে দেখা যায় এই অভিনেতাকে। মহাক্ষয় মিঠুন পুত্র বলে অনেক প্রত্যাশা ছিল সিনেমা প্রেমিদের মনে। কিন্তু দর্শকদের মনে সেরকম কোন দাগ কাটতে পারেনি এই অভিনেতা।

untitled(1)12

google-news-icon

লেটেস্ট খবর