Advertisement

Ananya Chatterjee: নামবিভ্রাটে ছড়িয়ে গেল মৃত্যুর খবর! জীবিত থেকেই নিজের মৃত্যুর খবর পড়লেন অনন্যা চট্টোপাধ্যায়

মন্টি শীল, কলকাতা: ফের এক নতুন বিতর্কের সূত্রপাত টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এইবার এই বিতর্কের কেন্দ্রবিন্দুতে জড়ালেন জাতীয় পুরস্কার জয়ী টলিউড অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় ( Ananya Chatterjee )। তাও আবার সেই বিতর্ক অভিনেত্রীর নাম কেন্দ্রিক। সম্প্রতি বিনোদনের জগৎ থেকে চিরতরে বিদায় জানিয়েছেন টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় ( Ananya Chatterjee )। গত শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন টেলি জগতের অত্যন্ত পরিচিত এই বর্ষীয়ান অভিনেত্রী।

কিন্তু অভিনেত্রীর প্রয়াণের পর দানা বাঁধে এক নতুন বিতর্কের। সূত্র অনুযায়ী, অভিনেত্রীর প্রয়াণের পর শুরু হয় নাম বিভ্রাট। জানা গিয়েছে, টেলিপাড়ার এই বর্ষীয়ান অভিনেত্রীর প্রয়াণের পর এক প্রথম সারির সংবাদ মাধ্যম সূবর্ণলতা খ্যাত অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের ( Ananya Chatterjee ) ছবি দিয়ে মৃত্যু সংবাদ প্রকাশ করে। যার পর স্বাভাবিক ভাবেই ক্ষোভে ফেটে পড়েন অভিনেত্রী। শুধু তাই নয়, এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেন।

27c52

যেখানে তিনি বলেছেন, “অনন্যা দি খুবই ভাল মানুষ ছিলেন। আমি একসময় তাঁর সঙ্গে কাজ করেছি। খুব হাসি খুশি। তাঁর আত্মার শান্তি কামনা করি।” শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর করা মন্তব্য অনুযায়ী, ‘একদা তাঁর সঙ্গে প্রয়াত অভিনেত্রীর নাম গুলিয়ে ফেলতেন সকলে। যদিও সেই সময়টা ছিল ল্যান্ড লাইনের যুগ। কিন্তু বর্ষীয়ান অভিনেত্রীর প্রয়াণের পরেও তাঁর নামের সঙ্গে সেই একই ভুল বহাল রাখাটা অন্যায়।’ এমনকী সংবাদ মাধ্যমের করা ভুলের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী বলেন, ‘যিনি প্রয়াত হয়েছেন তিনি বর্ষীয়ান অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। একজন দক্ষ প্রতিভাবান অভিনেত্রী।’


বলে রাখা ভাল, অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় টেলি জগতের একজন অত্যন্ত পরিচিত মুখ ছিলেন। সূত্র অনুযায়ী, তিনি তাঁর কেরিয়ারে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন, যার মধ্যে অধিকাংশই তারকাদের মা’এর ভুমিকায়। জয় করেছেন একাধিক টেলি সম্মান। তবে একজন দক্ষ্ অভিনেত্রী হলেও অনন্যা চট্টোপাধ্যায় কোনও দিনই প্রচারের আলোতে সেভাবে আসেননি। আর এদিন অভিনেত্রীর প্রয়াণের পর স্বাভাবিক ভাবেই বিষন্নতার অন্ধকারে নিমজ্জিত হয়ে পড়ে গোটা টলিপাড়া। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর নামকে কেন্দ্র করে তৈরি হওয়া এমন বিতর্ক স্বাভাবিক ভাবেই কাম্য নয় বলে মনে করছেন অনেকেই।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement