fbpx

Subhankar Saha:শোকের জেরে বুঁদ হয়েছিলেন নেশায়! দক্ষ অভিনেতা হয়েও আজ কেন পর্দার বাইরে শুভঙ্কর?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ কাছের মানুষদের হারিয়ে নেশাগ্রস্ত ছিলেন বহুদিন। তারপর অভ্যাস কাটিয়ে অভিনয় জগতে ফিরে আসা। দর্শক ফেলে দেননি ধারাবাহিকের পরিচিত মুখ অভিনেতা শুভঙ্কর সাহাকে ( Subhankar Saha )। তাঁর ঝুলিতে রয়েছে ‘তুমি রবে নীরবে’, ( Tumi Robe Nirobe ) ‘জড়োয়ার ঝুমকো’-র ( Joroya R Jhumko) মত হিট ধারাবাহিক। তবে বেশ কিছুদিন যাবৎ অভিনেতাকে দেখা যাচ্ছিল না সিরিয়ালে। আবার নিজেকে গুটিয়ে নিলেন কেন?

সূত্রের খবর,অভিনেতার জীবনে অন্ধকার নেমে আসে যখন দিদির আকস্মিক মৃত্যু ঘটে। সেই শোক কাটিয়ে উঠতে না উঠতেই সবচেয়ে কাছের মানুষ মাকে। এরপর থেকে ধীরে ধীরে নেশায় বুদ হতে থাকেন শুভঙ্কর। তবে এখানেই শেষ নয় কিছুদিনের মাথায় বাবাকেও হারান অভিনেতা। নেশাগ্রস্ত অবস্থায় শুটিং করার পাশাপাশি তিনি ভীষণ বদমেজাজি হয়ে উঠছিলেন। এমনকি নিজের প্রিয়জনদের অনেক সময় চিনতে না পারার মত সমস্যা দেখা দেয় এই অভিনেতার মধ্যে।

ss

 

তাই হঠাৎ করেই অভিনয় ও প্রিয়জন সবার থেকে নিজেকে দূরে সরিয়ে নেন অভিনেতা। এরপর অনেক চিকিৎসার পর ও অদম্য মনের জোরে শারীরিক অসুস্থতার পর মানসিক অসুস্থতা কাটিয়ে জীবনে স্বাভাবিক ছন্দে ফিরে আসেন। নিজের স্ত্রীকে নিয়ে আবার সুখের সংসার করা শুরু করেন শুভঙ্কর। শেষবার অভিনেতাকে দেখা গিয়েছিল ত্রিশুল ধারাবাহিকে। দিনকয়েক আগে অভিনেতা এসেছিলেন দিদি নাম্বার ওয়ানের অতিথি হিসেবে। স্ত্রীর সাথে অনুষ্ঠানটির বিভিন্ন মুহূর্তের ছবিও শেয়ার করেন অভিনেতা।

তুমি রবে নীরবে, জড়োয়ার ঝুমকো, ত্রিশূলের পর এবার শুভঙ্কর সাহাকে দেখা বাংলা ধারাবাহিক কোনেবউ ( Kone Bou )তে। এই মুহূর্তে কালার্স বাংলা ( Colours Bangla ) ত্রিশূল ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তিনি। সেই সঙ্গে বরণ সিরিয়ালেও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। জীবনের সব বাঁধা জয় করে সত্যিই যেন অভিনেতা হয়ে উঠেছে হয়ে উঠেছেন রিয়েল লাইফের ‘কোহিনূর’।

google-news-icon

লেটেস্ট খবর