fbpx

Subhashree Ganguly: ‛বিসমিল্লাহ’র রাধা থেকে ‛লায়লা’, শুভশ্রীর সৌন্দর্যের ঝড়ে প্রেমের আবেগে গা ভাসিয়েছেন নেটিজেনরা

দেবের নায়িকা থেকে পরিচিতির শুরু। পরিচালক রাজের স্ত্রী, ইউভানের মা এবং সর্বোপরি একজন টলিউড অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। কার কথা বলছি ইতিমধ্যেই বুঝে গেছেন, শুভশ্রী গাঙ্গুলী। বানিজ্যিক ছবির নায়িকা থেকে নিজেকে ভেঙে চুরে ভিন্ন ধারার বাংলা ছবির নায়িকা হয়ে উঠছেন। কখনও পরিনিতার ষোড়শী, কখনও ধর্মযুদ্ধের গ্রাম্য বধূ, কখনও বিসমিল্লাহের রাধা ও কখনও বৌদি ক্যান্টিনের মালকিন বৌদি। এই মুহূর্তে বাংলার অন্যতম ভার্সেটাইল অভিনেত্রী। মাতৃত্ব লাভের পরে একজন দায়িত্বশীল ‘মা’ ও। আগের ছবি এবং বর্তমান ছবি যেন শুভশ্রীর দুই জন্ম। অনেক বেশি পরিনত, গোছানো ও দক্ষ এখন তিনি। নিজেকে ভালোবেসে নিজেই ‘লায়লা’ বললেন।

সম্প্রতি ‘ও মেরি লায়লা’ গানটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে উঠেছে। আতিফ আসলামের কন্ঠে, তৃপ্তি ডিমরি ও অভিনাশ তিওয়ারির অভিনয়ে মুক্তি পেয়েছিল এই মিউজিক অ্যালবাম। আর তার একটি বিশেষ অংশ ব্যপক ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিটাউন থেকে টলিউড সিনে দুনিয়ার সকলেই প্রায় কোমড় দুলিয়েছে এই গানে। হলুদ রঙের একটি সারারা পরে শুভশ্রী ধরা পড়েছেন ক্যামেরায়। সঙ্গে রয়েছে সেই বিখ্যাত গান লায়লা। কপালে কালো টিপ, মিষ্টি মুখে নানা রকম অঙ্গ ভঙ্গিতে নজর কেড়েছেন টলিউড ডিভা।

এক ভিডিওতেই দু ঘন্টায় দেখে ফেলেছেন ৭৬ হাজার মানুষ। হাজার হাজার লাইক কমেন্টে ভরছে শুভশ্রীর সোস্যাল মিডিয়া অ্যাকাউন্ট। মাতৃত্বের পরে শুভশ্রী যেন আরও গ্ল্যামারাস্ হয়ে উঠেছেন। চলকে পড়ছে তার সৌন্দর্য্য। মিষ্টি মুখের অভিনেত্রীকে। কেউ বলেছন’মা হওয়ার পরে শুভশ্রী কে বেশি স্নিগ্ধ লাগে’ । একজন ব্যবহারকারী মন্তব্য, ‘ছোটবেলায় তোমায় সুন্দর লাগত, এখন তোমায় আরও সুন্দর লাগে শুভশ্রীদি’। সকলের মুখে প্রশংসার ছড়া ছড়ি।

google-news-icon

লেটেস্ট খবর