fbpx

Subhashree-Raj: বিয়ের পর রাজের বাড়িতে কী কী কাজ করতে হয়? দিদি নাম্বারের মঞ্চে বিবাহিত জীবন নিয়ে অকপট শুভশ্রী

রাজের সঙ্গে বিয়ের পর কেমন করে সংসার করছেন শুভশ্রী? নিজের জানালেন দিদি নাম্বার ওয়ানের মঞ্ছে।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এই মুহূর্তে টলিউডের পাওয়ার কাপেলদের মধ্যে যাদের নাম না বললেই নয়, তারা হলেন রাজ-শুভশ্রী ( Raj-Subhasree )। এক অপরের প্রতি ভালবাসা জাহির করার জন্য সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেছেন এই যুগল। বিয়ের পর কয়েক বছর কেটে গেলেও নতুন বিয়ের ভালবাসার রেশ যে এখনো কাটেনি তা তাদের সামাজিক মাধ্যমগুলো ( Instagram ) দেখলেই আঁচ করা যায়। তবে এই মুহূর্তে তারকা দম্পতির দুজনেই ব্যস্ত নিজেদের কেরিয়ার ও ইউভানকে নিয়ে।

raj subhasree 1তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে একটি ভিডিয়ো ক্লিপিংস। দেখা যাচ্ছে, বিয়ের পর প্রথমবারের জন্য দিদি নাম্বার ওয়ানের ( Didi No. 1 ) মঞ্চে উপস্থিত হয়েছেন শুভশ্রী। সেখানেই সঞ্চালক রচনা ব্যানার্জির ( Rachana Banerjee ) প্রশ্নের উত্তরে রাজ ঘরণী বলছেন, তাঁকে নাকি শ্বশুরবাড়িতে কোনোও কাজ করতে দেওয়া হয়না। বিশেষ করে তাঁর শ্বাশুরি চান তাঁর বৌমা যেন রানী হয়ে থাকুক। সকালে চোখ খুলেও তিনি দেখেন তাঁর স্বামী কফির কাপ হাতে দাঁড়িয়ে আছেন।

raj subhasree 2

 

অভিনেত্রী আরও জানান, রান্না করতে বেশ ভালবাসেন তিনি। বিয়ের আগে ভাবতেন রান্নার স্কিল বিয়ের পর আরও বাড়বে। কিন্তু সেই গুড়ে বালি। রান্না না করে করে নাকি এমন হয়েছে, এখন আর রান্নাঘরে ঢুকতেই মন চায়না অভিনেত্রীর। তিনি আরও জানান, ‘সবাই বলে বিয়ের আগেই ঠিক আছে, একদম বিয়েটিয়ের কথা বলিস না। এমনকী আমার মা-ও বলত, একদম বিয়ের কথা ভাববি না এখন। কিন্তু আমি সবাইকে বলব যারা তৈরি তাঁরা বিয়ে অবশ্যই করুন। দারুণ অভিজ্ঞতা।’

raj subhasree 3২০১৮ সালে চার হাত এক করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ( Subhasree Ganguly ) ও পরিচালক রাজ চক্রবর্তী ( Raj Chakraborty )। সেই সময় মিমি-রাজ ও শুভশ্রীর ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছিল বিস্তর। তবে সেই সব জল্পনায় জল ঢেলে, একপ্রকার তড়িঘড়ি করেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন রাজ-শুভশ্রী। আমচমকাই বাওয়ালির রাজবাড়িতে বসেছিল বিয়ের আসর। বিয়ের বছর দুয়েক বাদেই, নিজেদের দ্বিতীয় বিবাহ বার্ষিকীকে তাঁরা দিয়েছেন তাঁদের দুই থেকে তিন হওয়ার সুখবর। ২০২০ সালের সেপ্টেম্বর মাসে তাঁদের ঘর আলো করে আসে ফুটফুটে পুত্রসন্তান ইউভান। চলতি মাসেই দুবছরে পা দেবে সে। মা-বাবার মতো সেও ইতিমধ্যেই হয়ে উঠেছে সোশ্যল মিডিয়া সেনসেশন।

google-news-icon

লেটেস্ট খবর