fbpx

Mahishasura Mardini: বড় অঙ্কের টিআরপি দিয়ে মিলল না জায়গা! মিঠাই নয়, জি বাংলার মহিষাসুরমর্দিনী আপাতত শুভশ্রী

মহিষাসুরমর্দিনীতে স্থান নেই মিঠাই’এর! তবে কি ফের রাজ পত্নী হতে চলেছেন জি বাংলার মহিষাসুরমর্দিনী

মন্টি শীল, কলকাতা: বেজে গিয়েছে আগমনীর সুর। বাংলার আকাশ বাতাস জুড়ে এখন শুধুমাত্র একটিই ধ্বনি কেবল উচ্চারিত হচ্ছে,  মা আসছেন।  ক্যালেন্ডার অনুযায়ী,  বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পূজোতে আসতে আর বেশি দেরি নেই। যার ফলে ইতিমধ্যেই তুমুল ব্যস্ততা নজরে এসেছে পুজো উদ্যোক্তাদের মধ্যে। তবে শুধুমাত্র পূজো উদ্যোক্তাদের ব্যস্ততা বললেও ভুল করা হবে, কারণ মহালয়ার দিন টেলিভিশনের পর্দায় মা দুর্গার ভূমিকাতে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের মধ্যে তুমুল ব্যস্ততা নজরে এসেছে। শুধু তাই নয়,  ইতিমধ্যে বেশ কিছু চ্যানেল রয়েছে যারা দুর্গা আগমনের প্রস্তুতি নিয়ে রীতিমত প্রতিযোগিতা শুরু করে দিয়েছেন।

তবে শেষমেশ এই প্রতিযোগিতা দর্শকদের কাছে বিচার্য হবে, যে কোন চ্যানেল কতটা সুন্দর করে মহিষাসুরমর্দিনীর ( Mahishasura Mardini ) কাহিনী উপস্থাপন করতে পারল। সূত্র মারফত জানা গিয়েছে,  ইতিমধ্যেই এই প্রতিযোগিতার দৌড়ে এক পা এগিয়ে কালার্স বাংলা ঘোষণা করেছেন, এই বছর তাঁদের মহিষাসুরমর্দিনীতে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। যদিও এখনও পর্যন্ত জি বাংলার মহিষাসুরমর্দিনী কে হতে চলেছেন তা এখনও পর্যন্ত স্পষ্ট হয়নি। তবে জানা গিয়েছে, এই বছর জি বাংলার মহিষাসুরমর্দিনী রূপে ধরা দিতে পারেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ( Subhashree Ganguly )।

18c31

সূত্র অনুযায়ী, বিগত বছর মহিষাসুরমর্দিনী রূপে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। যা এই বছরেও ফের একবার পুনঃরাবৃত্তি ঘটতে চলেছে। প্রথম টলিপাড়ায় গুঞ্জন শোনা গিয়েছিল, এই বছর জি বাংলার মহিষাসুরমর্দিনী রূপে দেখা যেতে পারে সকলের প্রিয় মিঠাইরানি ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু’কে ( Soumitrisha Kundu )। কিন্তু সেই সমস্ত তথ্য ইতিমধ্যেই গুজব হিসেবে প্রমাণিত হল এবং এই বছর মা দুর্গা রূপে আসতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। যা শোনার পর ইতিমধ্যেই ব্যাপক উৎসাহ নজরে এসেছে দর্শকদের মধ্যে।

কিন্তু এরপর স্বাভাবিক ভাবেই দর্শকদের মধ্যে এক নতুন প্রশ্ন জাগতে শুরু করেছে, যদি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী মা দুর্গা হন তাহলে শিবের ভুমিকায় কোন টলিউড অভিনেতাকে দেখা যাবে?  সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এই বছর জি বাংলার মহিষাসুরমর্দিনীতে শিবের ভূমিকাতে দেখা যেতে পারে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র অভিনেতা রুবেল দাস এবং পার্বতীর চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী শ্বেতা দাস। কিন্তু এরপর বিভিন্ন মহলে মিঠাই অনুরাগীরা প্রশ্ন তোলেন, তবে কি এইবার মিঠাইকে মা দুর্গা রূপে দেখা থেকে বিরত থাকতে হবে অনুরাগীদের? একেবারেই নয়। জানা গিয়েছে, মা দুর্গার এক বিশেষ রূপে মহিষাসুরমর্দিনীতে থাকতে চলেছেন মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যার শোনার পর দর্শকদের মাঝে উৎসাহের কমতি থাকবে না তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর