fbpx

Yuvaan: একেবারে বাধ্য ছেলে যুবান, মায়ের কথা অক্ষরে অক্ষরে শুনতে সে যেন ওস্তাদ, রইল ভিডিয়ো

ছোট্ট ইউভানের অভিনয় দক্ষতা দেখতে ভিরমী খাবেন আপনিও। মিষ্টি সেই মুহূর্ত দেখুন চট করে!

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সম্প্রতি এবার ‘আই লভ ইউ’ বলতে শোনা গেল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর একমাত্র সন্তান ইউভানকে। কেরিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ‘রাজশ্রী’ জুটি ঠিক কী পরিমাণে হিট তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। তাদের জীবনের বিশেষ মুহূর্তগুলিকে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে পছন্দ করেন তারা। আর সেগুলি দর্শকেরা জমিয়ে উপভোগ করেন। বর্তমানে তাদের পরিবারের নতুন সদস্য ইউভানকে নিয়েও উচ্ছ্বাসের শেষ নেই অনুরাগীদের মনে। কারণ, তার যে কোনো ছবি বা ভিডিও ভাইরাল হয়ে যায় নিমেষে। পাশাপাশি সেখানে ভালোবাসায় ভরিয়ে তোলেন সকলে। সেরকমই একটি ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। যেটি পোস্ট করেছেন নতুন মা শুভশ্রী।

ভিডিওটিতে দেখা যাচ্ছে তার দিকে আধো আধো ভাষায় কথা বলছে ইউভান। কখনো বলছে ‘আই লভ ইউ’, কখনো হাসছে খিলখিলিয়ে, আবার কখনো খুদেটি কান্নার অভিনয় করছেন। তাইতো সেটি পোস্ট করতে ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে। আর সেখানে বিভিন্ন প্রশংসামূলক বার্তায় ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। তবে শুধু এই ভিডিওই নয় মাঝেমধ্যেই এরকম নানান মুহূর্ত দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। রাজের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে ট্রলি নিয়ে হাঁটছে ইউভান। আচমকা দৌঁড়ে উঠে গেল এয়ারপোর্টের ভিতরে রাখা ব্যাটারি গাড়িতে। ছেলেকে নিয়ে বেড়ু বেড়ু করতে যাওয়ার ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছিলেন শুভশ্রী। একটা ছবিতে দেখা যাচ্ছে মায়ের হাত ধরে হাঁটছে সে। আরেকটাতে ব্যস্ত ব্যাটারি গাড়ির স্টিয়ারিং নিয়ে। পাশেই দাঁড়িয়ে রাজ। নিজের একটা সেলফিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তীর ছবি ‘ধর্মযুদ্ধ’। ইউভানের জন্মের আগে, লকডাউনের আগেই তৈরি হয় ছবি। করোনা আবহে আটকে ছিল ছবির মুক্তি। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ধর্মযুদ্ধ’। ছবির গানে মন মজেছে ইউভানের। এতটাই মন মজেছে, যে সে কিছুতেই মোবাইল কাছ ছাড়া করতে চাইছে না।

ধর্মযুদ্ধ’-এর গান ‘যদি আশমানি ভোর হয়’-এর তালে তাল মেলাতে শুরু করেছে ইউভান। বিছানায় উপুড় হয়ে শুয়ে, গালে হাত রেখে সে মজেছে গানে। তালে-তালে মাথাও নাড়ছে। গান বন্ধ হয়ে গেলে, নিজেই মোবাইল স্ক্রিনে হাত বুলিয়ে স্ক্রোল করছে, গান শুনছে। সেই কিউট ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে রাজ লিখেছেন, “এটা ওর প্রিয় গান”। ভিডিয়ো আপলোড হতেই প্রতিক্রিয়া ভেসে আসছে ইন্ডাস্ট্রির ইনসাইডারদের। শুভশ্রী লিখেছেন, “নো মোর ফোন ড্যাডি”।

google-news-icon

লেটেস্ট খবর