fbpx

Sudipa Chatterjee: ক্ষমাতেও অহংকারী সুর! সুদীপার নতুন পোস্ট ঘিরেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ক্ষোভের আগুন

সুদীপার সুইগি বিতর্ক নিয়ে করা নতুন পোস্ট দেখেই ক্ষিপ্ত নেটিজেনরা। তাদের দাবি এখনও অহংকার কমে নি ‘রান্নাঘর’ সঞ্চালিকার।

টলিপাড়া জুড়ে এখন শুধুই চলছে সুইগি বিতর্ক ( Swiggy Controversy ) । সুদীপার বক্তব্যকে ঘিরে শুরু হওয়া এই বিতর্ক শেষের যেন নামই নেয় না। সুইগি ফুড ডেলিভারি বয়দের উদ্দেশ্যে খারাপ কথা বলার কারণে ইতিমধ্যে নেটিজেনদের অনেক কটাক্ষের শিকার হয়েছেন সুদীপা। তবুও এই অভিনেত্রীর অহংকার বিন্দুমাত্র কমে নি। নেটিজেনদের ক্ষোভ প্রশমন করতে এদিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে সুদীপা ( Sudipa Chatterjee ) তাঁর আচরণের জন্য ক্ষমা চাইলেও নেটিজেনদের ক্ষোভ বিন্দুমাত্র কমে নি, বরং বেড়ে গিয়েছিল। কিন্তু কেন?

বহু বছর ধরে ‘রান্নাঘর’এর সঞ্চালিকা হওয়ার কারণে অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন সুদীপা। কিন্তু নিমেষের মধ্যেই যেন এই জনপ্রিয়তা ধূলিস্যাৎ হয়ে গেল। এদিন সুইগি ডেলিভারি বয়দের উদ্দেশ্যে খারাপ কথা বলার জন্য সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন সুদীপা। তিনি লিখেছেন,“ সুইগির কোম্পানি পলিসি নিয়েই খুব সাধারণ কয়েকটা কথা বলেছিলাম, কোনও ডেলিভারি এক্সিকিউটিভকে অসম্মান করতে চাই নি। তাঁর কথায় সুইগির ‘নো কল’ অপশন থাকার পরও কেন এতবার ডেলিভারি বয়দের কল আসে সেটাই তিনি বোঝেন না।

 

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

তিনি বলেন,“এক্সিকিউটিভরা সামান্য কারণেই ফোন করে, যা খুবই বিরক্তিকর”। একজন তারকার কাছে আরও বেশি বিরক্তিকর এই বিষয়টি, এমনটাই জানান সুদীপা। এছাড়াও নেটিজেনদের কুমন্তব্যের কড়া জবাব দেন তিনি। তাঁর কথায়,“ সকলে না বুঝেই নিজের একটা মতামত তৈরি করে মানুষকে অপমান করা শুরু করে দেয়, এটা করে তাদের যে কী শান্তি মেলে!” তিনি আরও বলেন,“ এসব করে হয়তো ২ মিনিটের সস্তা পাবলিসিটি মেলে, কিন্তু আপনাদের আসল রূপও প্রকাশ পায়, আর কীভাবে আপনারা বড় হয়েছেন তাও প্রকাশ পায়”।

সুদীপার এই ক্ষমা চাওয়ার ধরণ নেটিজেনদের একেবারেই ভাল লাগে নি। তাদের কথায় সুদীপার ক্ষমা চাওয়ার মধ্যে এক অহংকারী সুর ছিল। এই কারণে নেটিজেনরা আরও বেশি ক্ষুব্ধ হয়েছেন। একজন ব্যবহারকারীর কথায়,“ এত বেশি উদ্ধত হওয়া ভাল নয়”। অপর একজন ব্যবহারকারী লিখেছেন,“ সামান্য রান্নাঘরের সঞ্চালিকা হয়ে নিজেকে অভিনেত্রী বলে দাবী করা বন্ধ করুন”। প্রসঙ্গত, সুইগি ডেলিভারি বয়দের নিয়ে সুদীপার করা এসব মন্তব্য এখনও ভোলে নি নেটিজেনরা।

google-news-icon

লেটেস্ট খবর