fbpx

Sudipta Banerjee : মনে পড়ে ‛সাত ভাই চম্পা’র সুদীপ্তাকে? অনেকটা বিরতি কাটিয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী

নেহা চক্রবর্ত্তী, কলকাতা :বাংলা টেলিভিশন তথা টলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় অভিনেত্রী হলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়( Sudipta Banerjee )। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। যদিও মাঝে দিয়েছিলেন একটি গ্যাপ। তখন বাংলা ধারাবাহিক ছেড়ে তিনি চলে গিয়েছিলেন মুম্বাইয়ে হিন্দি সিরিয়াল ‘নাগিন ৬’-এর( Naggin) শুটিংয়ের জন্য। তারপর ছোটপর্দা থেকে ছুটি নিয়েছিলেন খানিক। পাশাপাশি সেই সময় জি-বাংলায় ‘উমা’ ধারাবাহিকের অংশ নিয়েছিলেন অভিনেত্রী। যদিও অজ্ঞাত কারণে ধারাবাহিকের মাঝ থেকেই ছেড়ে বেরিয়ে যান তিনি। এরপর তাঁকে আর কখনও কোনও প্রথম সারির চ্যানেলে অভিনয় করতে দেখা যায়নি।

img 20220825 173514

কী এমন কারণে তিনি আর কোনরকম শো করেননি সেটা আজও অজানা। তবে বেশ চমকপ্রদ অভিনয় সাথে গ্ল্যামারেস লুকের জন্য নিজের ফ্যান ফলোয়িং বেশ বেড়ে গিয়েছিল অভিনেত্রীর। তবে মাঝে মধ্যে অভিনয় থেকে ব্রেক নেওয়ার ফলে খানিক ফলোয়ার কমেও গিয়েছে তাঁর।

অবশেষে মুম্বাই থেকে ফিরেছেন অভিনেত্রী। আবার কামব্যাক করেছেন। মুম্বই থেকে ফিরে এসেই বাংলা সিরিয়ালে যোগ দিয়েছেন তিনি। এখন কালার্স বাংলায়( colours bangla ) ‘সোনা রোদের গান’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। যথারীতি প্রথম সারির চ্যানেলগুলিতে তাঁর অভিনয় সহ তাঁকে মিস করতেন দর্শক। তবে আরেকটি সুখবর ওয়েট করছে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের অনুরাগীদের জন্য। কী সেই সুখবর!

উল্লেখ্য, বহুদিন বাদে আবার বড় পর্দায় দেখা গেল তাঁকে। না কোনো ধারাবাহিক নয় বরং জি-বাংলায় সদ্য ‘দিদি নং ১’-এ এসেছিলেন এই অভিনেত্রী। সেখানেই দেখা গেল অভিনেত্রীকে। সেই পর্ব সম্প্রচারিত হয়েছে গতকালের এপিসোডে । তাঁর সঙ্গে এদিন মঞ্চে উপস্থিত ছিলেন ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা ওরফে পল্লবী শর্মাও। অনেকদিন পর প্রিয় অভিনেত্রীদের দেখে খুশি ভক্তরা।

 

 

google-news-icon

লেটেস্ট খবর