fbpx

Suhana Khan: শনিবার রাতে সুহানার ইনস্টাগ্রাম পোস্ট দেখে শোরগোল নেটপাড়ায়

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে সুহানা খানকে ( Suhana Khan ) চেনে না এমন ব্যক্তি খুব কমই আছে। বলিউড ব্লকের অন্যতম জনপ্রিয় তারকা কিডস হলেন সুহানা। বলিউডের দুই তারকা জুটি শাহরুখ খান এবং গৌরী খানের কন্যা সুহানা ছোট থেকেই লাইমলাইটে থেকেই বড় হয়েছেন। বলিউডে এখনও তাঁর অভিষেক না হলেও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। ইনস্টাগ্রামে বেশ সক্রিয় তিনি। প্রায়ই তাঁর জীবনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন সুহানা।

সেই মতো এদিন শনিবার রাতে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন সুহানা ( Suhana Khan )। যা দেখে ফের শোরগোল উঠেছে নেটপাড়ায়। কয়েক ঘন্টা আগে, সুহানা তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি ফিচারে দিয়েছেন। স্টোরিতে তিনি তাঁর ঘরের একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে টিভিতে চলছে একটি সিনেমা আর টিভির নীচে একটি টেবিলে জ্বলছে কয়েকটা মোমবাতি এবং কয়েকটি বই। তিনি ছবিটির ক্যাপশন লিখেছেন ‘শুভরাত্রি’।

img 20220821 132613

 

সুহানা খান ( Suhana Khan ) শীঘ্রই জোয়া আখতারের দ্য আর্চিসে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন, যেখানে তাঁকে শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। সুহানার সঙ্গে সঙ্গে এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে তাঁদেরও। ছবিতে আরও অভিনয় করতে দেখা যাবে বেদাং রায়না, মিহির আহুজা, যুবরাজ মেন্ডা এবং ডটকে। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে কিংবা ২০২৩ সালের প্রথম দিকে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে এই ছবি।

img 20220821 132534

এই বছরের শুরুতে যখন ছবিটির টিজার-পোস্টার প্রকাশিত হয়েছিল, তখন সুহানা খান ( Suhana Khan ) ইন্টারনেট থেকে প্রচুর ভালবাসা পেয়েছিলেন তবে সবচেয়ে বিশেষ নোটটি তার বাবা লিখেছিলেন। তিনি লিখেছেন, “ মনে রাখবেন তুমি কখনই নিখুঁত হতে যাচ্ছ না। একজন অভিনেতা হিসেবে সদয় হয়া অত্যন্ত জরুরি। ইট-পাটকেল বা করতালি দেওয়া কোনটাই তোমার নয়। পর্দায় তোমার যে অংশটি থেকে যাবে তা সবসময় তোমারই থাকবে। তুমি অনেক দূর এগিয়ে এসেছ বাবু… কিন্তু পথ মানুষের হৃদয়ের অন্তহীন… এগিয়ে যাও এবং যতটা সম্ভব সকলকে খুশি করার চেষ্টা কর। এখন আলোই থাকুক শুধু ক্যামেরা আর অ্যাকশন!”

google-news-icon

লেটেস্ট খবর