fbpx

Suhana Khan : “প্রস্তুত হও!” কালো টপ-নীল জিন্সে কোন প্রস্তুতির বার্তা দিলেন শাহরুখ-কন্যা সুহানা?

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : জোয়া আখতারের ছবির হাত ধরে বলিউডে সদ্য পা রাখতে চলেছেন শাহরুখ খানের( Shahrukh Khan )কন্যা সুহানা খান( Suhana Khan )। এছাড়াও অভিতাভ বচ্চনের( Amitabh Bachchan ) নাতি অগস্ত্য নন্দ-সহ একাধিক তারকা সন্তানের হাতেখড়ি হচ্ছে জোয়া আখতারের ছবির মাধ্যমে। নেটফ্লিক্সে জনপ্রিয় আমেরিকান কমিক স্ট্রিপ আর্চি-র দেশীয় পর্দা-সংস্করণ ‘দ্য আর্চিজ’ মুক্তি পেতে চলেছে সদ্যই।

img 20220804 134504

উল্লেখ্য, সদ্য সুহানা তার ইনস্টাগ্রামে হ্যান্ডেলে নিজের একটি ছবি শেয়ার করেছেন। এর আগেও ছবির প্রোমোশন নিয়ে তিনি কিছু ছবি শেয়ার করেছেন নিজের অ্যাকাউন্টে। সুহানা খানকে এতটাই সুন্দরী লাগছে ছবিগুলোয় যেখান থেকে ভক্তরা চোখ সরিয়ে নিতে পারছেন না একদমই। ছবিটি পোস্ট করার সাথে সাথেই তার অনুরাগী সহ সমর্থকরা মন্তব্যে ও প্রশংসা করেছেন ছবির কমেন্টে। শুধু তাই নয়, তার সৌন্দর্যকে প্রশংসা করেছেন তাঁর বলিউড বন্ধুরাও।

সুহানা খানের সেই ছবিতে দেখা যাচ্ছে টপ আর নীল জিন্সে সুহানা যেন ঠিক পাশের বাড়ির মেয়েটি। তিনি ছবির ক্যাপশন দিয়েছেন, “আমার সঙ্গে প্রস্তুত হও!” সুহানা খানের প্রিয় বন্ধু এবং অভিনেত্রী অনন্যা পান্ডে( Ananya Pandey )এই “বাম্বি” মন্তব্য করেছেন। তার সহশিল্পী- খুশি কাপুর লিখেছেন: “কিউট।” সূত্রের মারফৎ জানা গিয়েছে বান্দ্রার এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন তিনি সহ-অভিনেতা অভিষেকের সঙ্গে।বিশেষ ভাবে উল্লেখ্য, ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল সুহানা খানের। সেই অনুযায়ী তিনি বিদেশে পড়াশোনাও করে এসেছেন৷অবশেষে সেই স্বপ্নই সত্যি হতে চলেছে৷ নিজেকে এখন শুধুই পর্দায় দেখার অপেক্ষা শাহরুখ খান কন্যার৷

 

google-news-icon

লেটেস্ট খবর