fbpx

Alor Theekana: ভোল বদলেছে ওমি, বেপথ ভুলে দেবদৃতার জীবন যুদ্ধে পাশে দাঁড়িয়ে মানুষের কাছে নতুন অবতারে হাজির জন

ওমি আগরওয়াল এখন অতীত, সান বাংলায় এক নতুন কাহিনি নিয়ে আসতে চলেছে জন-দেবাদৃতা! দেখে নিন প্রোমো

মন্টি শীল, কলকাতা: বর্তমানে দর্শকদের মাঝে বাংলা ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা বৃদ্ধি পেয়েছে তা ইতিমধ্যেই প্রমাণিত। যদিও এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ ধারাবাহিকের গল্পে নিত্যনতুন চমক। আর এই চমককে বজায় রাখতে এক নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এক নতুন ধারাবাহিক ‘আলোর ঠিকানা’ ( Alor Theekana )। যার এক ঝলক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের নজর কাড়তে শুরু করে দিয়েছে। সূত্র অনুযায়ী, এই নবাগত ধারাবাহিকটি সম্প্রচারিত হতে চলেছে সান বাংলা’র ( Sun Bangla ) পর্দায়।

যেখানে ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেত্রী দেবাদৃতা বসু’কে ( Debadrita Basu )। বলে রাখা ভাল, এর আগে এই টেলি অভিনেত্রীকে অভিনয় করতে দেখা গিয়েছিল জি বাংলার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘আলো ছায়া’তে। যেখানে তাঁর অভিনীত চরিত্রের নাম ছিল ‘আলো সেনগুপ্ত’। জনপ্রিয় এই ধারাবাহিকটি মুক্তি পাওয়ার পর থেকে ভীষণ ভাবে নজর কেড়েছিল দর্শকদের। এরপর ফের এক নতুন গল্পের স্বাদ নিয়ে টেলিভিশনের পর্দায় অভিনেত্রী দেবাদৃতা বসুর ফিরে আসা নিয়ে উচ্ছাসিত তাঁর অনুরাগী মহল।

6c22

অপরদিকে সান বাংলা’র এই আসন্ন বাংলা ধারাবাহিক ‘আলোর ঠিকানা’তে অভিনেত্রী দেবাদৃতা বসুর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেতা জন ভট্টাচার্য’কে ( John Bhattacharya )। জনপ্রিয় এই অভিনেতাকে খুব সম্প্রতি দেখা গিয়েছিল জি বাংলা সম্প্রচারিত ধারাবাহিক মিঠাই’তে। যেখানে তিনি ধারাবাহিকের অন্যতম খল চরিত্র ‘ওমি আগরওয়াল’এর ভূমিকায় অভিনয় করেছেন। যার দরুন ইতিমধ্যেই দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন এই অভিনেতা। তবে বর্তমানে কোনও খল চরিত্র নয়, একেবারে ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিঠাই ধারাবাহিকের ওমি আগরওয়াল ওরফে জন ভট্টাচার্য’কে।

 

View this post on Instagram

 

A post shared by Sun Bangla (@sunbanglaofficial)


সূত্র অনুযায়ী, সান বাংলার আসন্ন ধারাবাহিকে এই দুই টেলি তারকা ছাড়াও অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টেলি তারকাদের। যাদের মধ্যে অন্যতম হল, অভিনেতা জয়জিৎ ব্যানার্জি, অনিন্দ্য পুলক বন্দোপাধ্যায়, শঙ্কর দেবনাথ সহ একাধিক তারকাদের। ধারাবাহিকটির প্রযোজনার দ্বায়িত্বে রয়েছে ‘সুরিন্দর ফিল্মস’। ধারাবাহিকের প্রোমো দেখার পর অনেকেই মন্তব্য করেছেন, বর্তমানে একাধিক বিনোদনমূলক ধারাবাহিক টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হচ্ছে। তবে সান বাংলার এই আসন্ন ধারাবাহিকের গল্প একেবারে ভিন্ন। এককথায় বলতে গেলে, ‘আলোর ঠিকানা’ একটি নারীর জীবন কেন্দ্রীক। যা স্বাভাবিক ভাবেই দর্শকদের নজর কাঁড়তে সক্ষম হবে। কিন্তু ঠিক কতখানি তা ধারাবাহিকের সম্প্রচারিত হওয়ার পরেই বোঝা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর