fbpx

সফল অভিনয় ক্যারিয়ার ছেড়ে চায়ের ব্যবসা! কেন এমন করলেন কৌতুক অভিনেতা সুনীল গ্রোভার?

কমেডি কিং সুনীল গ্রোভারকে আমরা সকলেই জানি। ‘কপিল শর্মা শো’ এর জনপ্রিয় চরিত্র রিংকু ভাবি দিয়েই ভারতীয় দর্শকদের ঘরে ঘরে ডুকে পড়েছেন এই কৌতুক ও বাচিক শিল্পী। তবে এখন অবশ্য এই গুণী অভিনেতাকে আর কপিলের শো’তে দেখা যাচ্ছে না।

সুনীল এখন বলিউডের বড় বড় প্রজেক্টে চুটিয়ে কাজ করছে। তাবড় তাবড় সব অভিনেতাদের সাথে ইতিমধ্যে কাজ করে ফেলেছেন সুনীল গ্রোভার। তবে এত ভালো ও সফল ক্যারিয়ার থাকা স্বত্বেও কেন তিনি নিজের পেশা বদলে নিলেন এই নিয়েই তোলপাড় নেট দুনিয়া। বিষয়টা একটু খুলেই বলা যাক।

Sunil Grover
Sunil Grover

আরও পড়ুন………সন্তানকে বেঘোরে বাঁচাতে প্রাণ দিলেন মা, কুমিরের সাথে লড়লেন একা হাতেই

Sunil Grover
Sunil Grover

সম্প্রতি অভিনেতাকে দেখা গেছে চায়ের দোকানে চা বানাচ্ছেন সাথে ক্রেতাদের সেই চা বিক্রি করছেন। নিজের এই নতুন পেশার ভিডিও তিনি নিজেই তার সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন। সাথে সাথেই তুমুল গতিতে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। নেটিজেনরা বেশ চিন্তিত হয়ে পড়ে এই ভেবে যে তবে কিন অর্থকষ্টে ভুগছেন সুনীল গ্রোভার? আসলে ব্যাপার হল অন্য।

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)

অভিনেতা সুনীল গ্রোভারকে সকলেই জানে। ভক্তদের সারপ্রাইজ দেওয়ার কোনও সুযোগই তিনি ছাড়েন না। এই ক্ষেত্রেও তাই হয়েছে। বেশ কিছুদিন আগেই তিনি বেশ অসুস্থ ছিলেন। সদ্য তিনি হৃদযন্ত্রের অপারেশন করেন। দীর্ঘদিন ধরেই তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। সেই কারণেই তিনি বাইরে বেরিয়ে দর্শকদের আনন্দ দেওয়ার জন্যই একটু মজার কাণ্ড করেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)

আরও পড়ুন………মাখন পেয়ে খুশিতে আত্মহারা অভিনেত্রী, বিমানসেবিকাদের ধন্যবাদ জানাতে ভুললেন না শেহনাজ গিল

জনপ্রিয় এই শিল্পীকে বর্তমানে কোথাও দেখা না গেলেও সামনেই তাকে বড় পর্দায় দেখা যাওয়ার আশ্বাস দিয়েছেন। এখন অপেক্ষা আবার কবে তাকে দেখা যাবে নতুন প্রজেক্টে।

google-news-icon

লেটেস্ট খবর