fbpx

‘বাপ বাপ হোতা হ্যায়’! মহেশ বাবুকে কটাক্ষ ‘মাচো ম্যান’ সুনীল শেট্টির

জয়িতা চৌধুরি, কলকাতাঃ বলিউড ( Bollywood ) বনাম সাউথ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রির ( South Industry ) বিতর্কের সূত্রপাত হয়েছিল বলিউড ( Bollywood ) অভিনেতা অজয় দেবগন ( Ajay Devgan ) এবং দক্ষিণী সুপারস্টার ( Superstar ) কিচ্চা সুদীপের ( Kicha Sudeep ) মধ্যে হিন্দি ভাষা নিয়ে  মতভেদ সৃষ্টি হওয়ার পর। এরপর দুই ইন্ডাস্ট্রির বিভিন্ন তারকারা মন্তব্য পাল্টা মন্তব্যে ঠান্ডা লড়াই অব্যাহত রেখেছেন।

সম্প্রীতি দেশব্যাপী দক্ষিণী সিনেমা জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে নিসন্দেহে। এই তালিকায় আছে গতবছরের শেষে মুক্তি পেয়েছিল আল্লু অর্জুন অভিনীত  ‘পুষ্পা: দ্য রাইজ’ ( Pushpa: The Rise ) থেকে শুরু করে রাজামৌলি পরিচালিত ‘আর আর আর’, ( RRR ) এবং সম্প্রতি মুক্তি প্রাপ্ত সুপারস্টার যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপ্টার ২’ ( KGF 2)। প্রত্যেকটি সিনেমাই দেশব্যাপী বিরাট সাফল্যের পাশাপাশি হিন্দি বলয়েও পেয়েছে বিরাট সাফল্য।

sunil shetty and mahesh babu

সাউথের সিনেমার ( south indian industry ) জনপ্রিয়তা বৃদ্ধির সাথে সাথেই, বৃদ্ধি পাচ্ছে দক্ষিণী সুপারস্টারদের চাহিদা। বলিউড থেকে তারা ডাক পাচ্ছেন অভিনয়েরও। এরকমই এক সুযোগ পান মহেশ বাবু ( Mahesh Babu )। কিন্ত খুশি হওয়ার বদলে বিস্ফরক মন্তব্য ( Controversy ) করেন তিনি। অভিনেতার দাবি ‘বলিউডের আমাকে দিয়ে কাজ করানোর ক্ষমতা নেই। তার এই মন্ত্যব্য শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়ে (netizens )।

আরও পড়ুন ঃশখ থাকলেও বলিউডে মেলেনি সাফল্য! অভিনয় ছেড়ে অন্য পেশায় যুক্ত হয়েছেন এই ৫ বলি তারকারা

মহেশ বাবুর এই বিস্ফোরক মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন বলিউডের মাচো ম্যান সুনীল শেট্টি (Suniel Shetty)। তিনি মন্তব্য করেছেন বলিউড বনাম সাউথ ইন্ডাস্ট্রির এই বিরোধ আসলে তৈরি করেছে সোশ্যাল মিডিয়া। সুনীল শেট্টির মতে, ‘আমরা ভারতীয়। আমার মনে হয় আজকাল ওটিটি প্ল্যাটফর্মের কারণে দর্শক উপলব্ধি করেছেন ভাষা নয় কনটেন্টটাই আসল।’সেইসাথে অভিনেতা জানান তিনি নিজেও সাউথ থেকে এসেছেন, কিন্তু তার কর্মক্ষেত্র মুম্বাই, তাই তিনি নিজে একজন ‘মুম্বাইকার।

সুনিল আরো বলেন দর্শকরা নিজেরাই ঠিক করে নেন তারা কোন সিনেমা দেখবেন। তবে এখনকার বলিউড সিনেমায় হিরোইজম ব্যাপারটাই উধাও। তাই দর্শকদের পছন্দকে গুরুত্ব দিয়ে সিনেমার কনটেন্ট তৈরি করতে হবে। তবে সাক্ষাতকারের শেষে বলিউডের পক্ষ নিয়ে নাম না করেই মহেশ বাবুকে কটাক্ষ করে বলেন “ভারতকে চিনতে হলে বলিউডের নায়ককে তো চিনতেই হবে। সিনেমা হোক বা ওটিটি, ‘বাপ বাপ হোতা হ্যায়’ পরিবারের বাকি সদস্যরা পরিবারের সদস্যই থাকবে।”

আরও পড়ুন ঃছেলের বিয়েতে মা-এর দুর্দান্ত নাচ! ‘টাপা টিনি’ গানে অপরাজিতার নাচের ভিডিও দেখে মুগ্ধ দর্শকেরা

google-news-icon

লেটেস্ট খবর