fbpx

Sunny Leone: ইন্ডাস্ট্রিতে কেউ কাজ করতে চাইত না! ৪২-এ পা দিয়ে অতীতের তাড়ায় দৌড়ে বেড়াচ্ছেন সানি

বলিউডে অভিষেক ছিল অভিনেত্রী সানি লিওনের জীবনের এক নতুন অধ্যায় শুরু করার মতো। তবে আজও কেন অতীত তাঁকে তাড়া করে বেরোয় ?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ পর্ণ তারকা থেকে বলিউড অভিনেত্রী। বিতর্কিত জীবন থেকে তারকা তকমা। বলিপাড়ায় যাত্রা শুরু করেছেন প্রায় এক দশক হয়ে গেল। ছোট পর্দার রিয়েলিটি শো ‘বিগ বস’ ( Big Boss ) থেকে দর্শক মহলে পরিচিতি পেয়েছিলেন করণজিৎ কৌর ভোহরা ওরফে সানি লিওন ( Sunny Leone )। বলিউডে অভিনেত্রীর অভিষেক ছিল এক প্রকার জীবনের এক নতুন অধ্যায় শুরু করার মতো। বহু ব্যবসা সফল সিনেমায় কাজ করলেও নিজের অতীত জীবন তাঁকে আজও তাড়িয়ে নিয়ে বেড়ায়।

sunny leone 1
সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘যখন আমি ইন্ডাস্ট্রিতে আসি, অনেক লোক আমার সাথে কাজ করতে অনিচ্ছুক ছিল। তবে এমন অনেক লোকও ছিল যারা আমার সঙ্গে কাজ করতে চেয়েছিল। তবে আরো কিছু বিখ্যাত প্রডাকশন হাউস আমার সঙ্গে কাজ করতে হয়তো আজও অনিচ্ছুক। তবে বিষয়টি নিয়ে আমি অতো ভাবি না।‘

এর সঙ্গে তিনি আরও যোগ করেন, ‘যে ব্যক্তি সাথে ‍তুলনা ২০১২ সালে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিল তাঁর তুলনায় আমি এখন সম্পূর্ণ আলাদা। আমি এখানে থাকতে ভালোবাসি, আমি এই শিল্পকে ভালোবাসি। আমি যে সমস্ত কাজ করতে পেরেছি ভালো, খারাপ পছন্দের বা অপছন্দের, সব কিছুর জন্যই আমি খুশি। খারাপ পছন্দগুলোর মধ্য থেকেই অনেক ভালো কিছু বেরিয়ে এসেছে এবং এর মাধ্যমে আশ্চর্যজনক কিছু লোকের সাথে দেখা করতে সক্ষম হয়েছি, কাজ করেছি এবং জেনেছি যে এটিই আমার বাড়ি।‘

sunny leone 2৪১-এর ভরপুর আবেদনময়ী অভিনেত্রী আরও বলেন, ‘আমি যখন অভিনয় শুরু করব ভেবেছিলাম, আমার ধারণা ছিল না যে আমি আমার কাজকে এতো ভালোবাসব। যারা আমাকে সমর্থন করেছে তাদের কাছে আমি সব সময় কৃতজ্ঞ। কারণ তাদের ছাড়া আমি সত্যিই এখানে পৌঁছতে পারতাম না। ’ প্রসঙ্গত, ২০১২ সালে পর্ণগ্রাফিক ছবি থেকে অবসর নিয়ে কানাডা থেকে ভারতে এসেছিলেন অভিনেত্রী সানি লিওনি।

sunny leone

বিগ বসে থাকাকালীনই মহেশ ভাটের মেয়ে পুজা ভাট তাঁকে অফার করেন ‘জিসম ২’ ছবির মুখ্য চরিত্রে। এরপর থেকে বিশেষ পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। তাঁর ঝুলিতে রয়েছে একের পর এক বলিউডি হিট ছবি। ‘এক পহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘রইস’, ‘কারেনজিৎ কৌর-দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ এবং ‘রাগিণী এমএমএস রিটার্নস’-এর মতো ব্যবসাসফল চলচ্চিত্রগুলোতে অভিনয় করেছেন। এই মুহূর্তে অনুরাগ কশ্যপের সঙ্গে একটি প্রোজেক্টে চুক্তি বদ্ধ হয়েছেন অভিনেত্রী। তাছাড়াও অভিনেত্রীর ঝুলিতে রয়েছে বেশ কিছু কাজের অফারও।

google-news-icon

লেটেস্ট খবর