fbpx

Sushmita sen: মা শুভ্রা জন্মদিনে নেই লোলিতের টিকি-টিও! ঘরের ছেলে তবে কি সেই রোহমানই?

কবিতার ভাষায়,’পুরাতন প্রেম ঢাকা পড়ে যায় নব-প্রেম জালে’। কিন্তু বলিউডে ঘটছে উলটপুরাণ।লোলিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্কে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল। মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন কোটিপতি ব্যবসায়ী ও তার বান্ধবী বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। সেই ছবি ভাইরাল হতেই অনেক কটাক্ষের মুখে পড়তে হয়েছিল বিশ্ব সুন্দরীকে।আর তারপরই আবার বিতর্ক ডেকে আনলেন সুস্মিতা। প্রাক্তন রহমান শলের সঙ্গে পুনরায় দেখা গেল তাকে। তবে কী লোলিতকে ছেড়ে প্রাক্তনের কাছে ফিরে গেলেন অভিনেত্রী?

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছিল রাজীব সেন ও চারু আসোপার ছবি। সুস্মিতা সেনের ভাই রাজীব সেন বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেও ফিরে গিয়েছেন প্রাক্তন চারু আসোপার কাছে। আর সেই পথেই কী ধরা দিলেন দিদি সুস্মিতা? সুস্মিতা সেন ও রহমান শল প্রায় তিন বছর ডেটিং করেছিলেন।সেসময় নেট মাধ্যম ভরে থাকত সুস্মিতা ও রহমানের ছবি।গতবছর ডিসেম্বর প্রেমের সম্পর্ক ভেঙে যায় তাদের। বিচ্ছেদের সংবাদ ইনস্টাগ্রামে ঘনিষ্ঠ ছবি দিয়ে সুস্মিতা জানান, এরপর তাদের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক থাকবে। তারপরই প্রকাশ্যে এসেছিল লোলিত মোদির সঙ্গে সুস্মিতার ঘনিষ্ঠ ছবি। সেখানে প্রথমে লোলিত মোদি বেটার হাফ বলে উল্লেখ করলেও পরে শুধরে নিয়ে বলেন ভবিষ্যতে তারা বিয়ে করতেও পারেন। এই গল্পে আর প্রাক্তনের কোন ভূমিকা না থাকারই কথা কিন্তু গতকালই রহমানের সঙ্গে পার্টি করতে দেখা গেল সুস্মিতাকে।

লোলিত মোদির সঙ্গে সম্পর্ক নিয়ে রহমান কে প্রশ্ন করা হলেও, তিনি জানিয়েছিলেন,’সুস্মিতা যাকে বেছে নিয়েছেন, উনি নিশ্চয় যোগ্য ব্যক্তি’ কোনও ক্ষোভ ছিল না তার মুখে। আজ আবার প্রাক্তন প্রেমিকার সঙ্গে ছবিও দিলেন। বাস্তবে এটা কী সম্ভব? অনেকেই তুলেছেন প্রশ্ন। আসলে সুস্মিতার লাইভে দেখা গেছে, সুস্মিতার মা শুভ্রা সেনের জন্মদিনে উপস্থিত হয়েছেন রোহমান শল। প্রাক্তন মিস ইউনিভার্সের সঙ্গে চুটিয়ে করছেন পার্টি। রেনি ও আলিসার সঙ্গে আড্ডা দিতেও দেখা গেল রহমানকে। ভিডিও দেখেই মিশ্র প্রতিক্রিয়া নেট নাগরিকদের। কেউ বলেন, ‘দেখ রাহে হো ললিতজি কৈসে প্রাক্তন কে সাথ পার্টি কিয়া জা রাহা হ্যায়।’ আরেকজন বলেন, ‘কোন হ্যায় ইয়ে লোগ কাহা সে আতে হ্যায় ইয়ে।’ কেউ কেউ বলেন, ‘ বাস্তবে কী কখনও এভাবে প্রাক্তনের সঙ্গে মেলামেশা করা যায়’। অনেকেই হেসে গড়িয়ে পড়েছেন বিশ্ব সুন্দরীর কান্ড দেখে। তবে শুভেচ্ছাও পেয়েছেন অনেক। অনেকেই বলেছেন প্রাক্তনের সঙ্গেই দারুণ মানায় তাঁকে।

এমন বেনজির ঘটনা নিয়ে অনেক সমালোচনাই হয়েছে। লোলিত মোদীর সঙ্গে সম্পর্কটা যে খুব একটা গ্রহনযোগ্যতা পেয়েছিল তা নয়। বহু নেটিজেন থেকে তাবড় অভিনেতা অভিনেত্রীরা বলেছিলেন,’ টাকার কাছে বিক্রি হল সৌন্দর্য।’ আর এখন বলছেন, আরও কুৎসিত মন্তব্য , একদিকে টাকার পাহাড়কে বিয়ে, অন্যদিকে যুবক প্রেমিককে নিয়ে উপভোগ ইত্যাদি অশ্লীল মন্তব্য। এমনকি কবি তসলিমা নাসরিন ও সেসময় আক্রমণ করতে ছাড়েননি।

google-news-icon

লেটেস্ট খবর