fbpx

Lalit-Sushmita Relationship: মেয়ের ‘ললিত ঘনিষ্ঠতা’র খবর জানেন না বাবা! সুস্মিতার নতুন সম্পর্ক কি মেনে নেবেন সুবীর সেন?

বিদেশ বিভূঁই ঘুরে আপাতত লন্ডনে ফিরলেন তাঁরা। প্রাক্তন আইপিএল কর্তা ললিত ( IPL Founder Lalit Modi ) বিসিসিআই ( BCCI ) থেকে বহিস্কৃত হয়েছেন, নামের সঙ্গে জুড়ে কোটি কোটি টাকার দুনীর্তির অভিযোগ। তবে এখন সেই সব নিয়ে বিশেষ ভাবনা চিন্তা নেই। কারণ স্বয়ং মদনদেব যার সহায়, তাঁর আবার জীবনে চিন্তা কীসের। দেশ ছেড়ে বিদেশের মাটিতেই কাটছে জীবন। ললিতের বাহুডোরে এখন প্রাক্তন বিশ্বসুন্দরী তথা বঙ্গললনা সুস্মিতা সেন। দুই ‘প্রাক্তনের’ এই নয়া মেলবন্ধনে যেন চক্ষু চড়কগাছ নেটিজেনদের। 

সে যাই হোক! এখন জীবনে এক নতুন অঙ্গ জুড়েছে ললিতের।  তাঁর নতুন বিশ্বসুন্দরী ( Sushmita Sen ) ‘অর্ধাঙ্গিনী’। তবে মেয়ের এই নতুন সম্পর্কে কি খুশি হয়েছেন তাঁর বাবা? জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালেও মেয়ে প্রতিদিনের মতোই ফোন করে। সাধারণ যেমন কথা বার্তা দৈনিক চলে, ঠিক তেমনই কথা মেয়ের সঙ্গে হয় বলে দাবি করেন সুস্মিতা সেনের বাবা সুবীর সেন। 

sushmita lalit

সংবাদমাধ্যমকে তিনি জানান, প্রত্যেক দিনই মেয়ের সঙ্গে কথা হয়। বৃহস্পতিবারও তাই হয়েছিল। তিনি আগে থেকেই জানতেন, বন্ধুদের সঙ্গে বিদেশ ভ্রমণে গিয়েছেন সুস্মিতা। কিন্তু সেই ‘বন্ধু’ যে স্বয়ং ললিত, তা নিয়ে কোনও রকম ধারণা ছিল না তাঁর। মেয়ের নতুন সম্পর্ক নিয়ে কোনও ধারণা ছিল না বাবার। আর পাঁচ জনের মতোই তিনি শুধু মাত্র টুইট দেখেছেন। তবে ‘বিয়ের সিদ্ধান্ত নিলে জানতে পারব, আপাতত কিছু জানা নেই’ বলেই দাবির করেন তিনি। শুধুই বাবা নয়! প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের ভাই রাজীব সেনেরও নাকি এই সম্পর্কের প্রসঙ্গে কিছু জানা ছিল না। তিনি বলেন, ‘আমিও অবাক হয়েছি। এ বিষয়ে কোনও মন্তব্য করার দিদির সঙ্গে কথা বলে নিতে চাই।’ এক প্রকার সকলের অজান্তেই যেন এই সম্পর্কে লিপ্ত হয়ে উঠলেন প্রাক্তন বিশ্বসুন্দরী।  

প্রসঙ্গত, বৃহস্পতিবার সুস্মিতার সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করে ‘নতুন শুরু’র কথা ঘোষণা করেন ললিত। লেখেন, ‘পরিবারের সঙ্গে মলদ্বীপ, সার্ডিনিয়া ঘুরে লন্ডনে এলাম। আমার বেটার হাফ সুস্মিতার কথা উল্লেখ না করলেই নয়। অবশেষে নতুন জীবন শুরু করছি। যেন চাঁদে রয়েছি।’

google-news-icon

লেটেস্ট খবর