fbpx

Sushmita Sen: জীবন জুড়ে শুধুই কেচ্ছা! অনীল থেকে মুকেশ কেউই বাদ পড়েননি সুস্মিতা সেনের প্রেমিক তালিকা থেকে

অহেলিকা দও, কলকাতা : প্রাক্তন মিস ওয়ার্ল্ড সুস্মিতা সেনের ( Sushmita Sen ) উপস্থিতি আজও পুরুষদের হৃৎপিন্ডের স্পন্দন বাড়িয়ে তোলে। তিনি বিশ্ব মঞ্চে ভারতকে গর্বিত করেছিলেন। এছাড়াও একসময় তিনি অভিনয়ের দক্ষতা এবং আত্মবিশ্বাস দেখিয়ে বলিউডে রাজত্ব করতেন। তিনি এমন একজন অভিনেত্রী যিনি ইন্ডাস্ট্রির নেতৃস্থানীয় খানদের সাথে, এমনকী, সালমান খান এবং শাহরুখ খানের সাথে অভিনয় করেছেন। তবে প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে সালমান খান সব সেলিব্রেটিরই একটা ডেটিং লাইফ থাকে, তবে সুস্মিতা সেনের ( Sushmita Sen ) ডেটিং লাইফটা ছিল বেশ মজার।

সুস্মিতা সেনের ( Sushmita Sen ) প্রেমে পাগল অনেকেই ছিলেন। এমনকী তাঁর জন্য নিজের প্রাণটাও দিয়ে দিতে রাজি অনেক পুরূষ। আবার অনেকে তাঁর সাথে প্রেম করা কতটা ভুল সেটাও প্রকাশ করেছেন। এমনকী অনেকে তাঁর সাথে প্রেম করে পস্তেছেন।

sushmita sen

সুস্মিতা সেনের ( Sushmita Sen ) ডেটিং লাইফ সম্পর্কে বলতে গেলে প্রথমেই যার নাম মাথায় আসে তিনি বিক্রম ভাট। এমনকী তাঁর জন্য নিজের জীবন পর্যন্ত দিতেও রাজি ছিলেন বিক্রম ভাট। তখন সুস্মিতা সেনের বয়স ছিল ২০ আর বিক্রম ভাটের বয়স ছিল ২৭। বলিউড রিপোর্ট অনুযায়ী, বিক্রম ভাটের ডিভোর্সের কারণেই পিছনে দায়ী একমাত্র সুস্মিতা সেন। তাঁর ১৪ বছরের প্রেমকে ছেড়ে দিয়েছিলেন তিনি কারণ সুস্মিতা সেনের প্রেমে তখন তিনি হাবুডুবু খাচ্ছিলেন। তাদের ব্রেকআপের পর সুইসাইড করতে গিয়েছিলেন বিক্রম ভাট। তাকে কোনোভাবে উদ্ধার করা হয়। সুস্মিতা সেনের সাথে প্রেম তাঁর জীবনের সব থেকে বড় ভুল বলেও স্বীকার করেন তিনি। বিক্রম এবং সুস্মিতার মধ্যে রোম্যান্স শুরু হয়েছিল ১৯৯৬ সালে দস্তক এর সেট থেকে।

sushmita sen

তারপরেই সুস্মিতা সেন ( Sushmita Sen ) রণদীপ হুডার মন কেড়ে নেয়। কারমান্ড হোলি সিনেমার শুটিং এর সময় তাদের মধ্যে ভালোবাসার জন্ম হয়। তারপর থেকে তারা একে অপরকে ডেট করতে শুরু করে। তবে খুব শীঘ্রই এই সম্পর্কের ইতি টানে তারা দুজনেই।

sushmita sen

এরপর নাম আসে ঋত্বিক ভাসিনের। যার সাথে তাঁর ৪ বছরের লিভ ইন সম্পর্ক ছিল। তাঁর এ সম্পর্কও টেকেনি সুস্মিতা সেনের। এরপর শোনা গিয়েছিল আম্বানি পরিবারের বউ হতে চলেছে সুস্মিতা। এমনকী আম্বানির ছেলে অনীল আম্বানির যখন বিয়ে হয় তখন তিনি সুস্মিতা সেনকে একটা ডায়মন্ড রিং উপহার দিয়েছিলেন। সুস্মিতা সেনের ( Sushmita Sen ) প্রাক্তন প্রেমিক মডেল রোহমান শাল। এই দম্পতি গত বছরের ডিসেম্বরে বিচ্ছেদ ঘটে। তবে এখনও তাদের মধ্যে বন্ধুত্ব বজায় রেখেছে। তিন বছর তারা প্রেমের সম্পর্কে ছিলেন। এমনকী তারা লিভ ইন সম্পর্কে ছিলেন।

google-news-icon

লেটেস্ট খবর