fbpx

Sushmita Sen: ললিতের নাম উঠতেই ‛ঠুঁটো জগন্নাথ’ সুস্মিতা, নতুন ওয়েব সিরিজের কাজে ব্যস্ত, দাবি বিশ্বসুন্দরীর

আবারও প্রমাণ করলেন স্বগর্ভে, 'সুস্মিতা আছেন সুস্মিতাতেই'! সাদার উপর সাদা দিয়েই কল্কা কাজ করা লং কাফতান পরে নুইয়ে পড়া মাথায় পোজ় দিয়ে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ দিন কয়েক আগে তাঁর সঙ্গে ললিত মোদির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। যদিও সেই সম্পর্কে দাঁড়ি পড়তেও খুব বেশি একটা সময়ও লাগেনি। বঙ্গতনয়া সুস্মিতা সেন ও লোলিত মোদির সম্পর্ক আছে কি নেই সেই নিয়ে জল্পনা তুঙ্গে থাকলেও, একটুও ভ্রুক্ষেপ নেই প্রাক্তন মিস ইউনিভারসের।বরং পাহাড়ের চূড়ায় ঢোলে পড়া পড়ন্ত সূর্যকে নিজের মাথা দিয়ে আড়াল করে আসন্ন ওয়েব সিরিজ়ের কথা জানালেন সুস্মিতা।স্বগর্ভে অনুরাগীদের জানালেন, ‘সুস্মিতা আছেন সুস্মিতাতেই’! সাদা রঙের কলকা করা লং কাফতানে পোজ দিয়ে সুস্মিতা লেখেন, “সূর্যাস্ত… সূর্যোদয়!!! জীবন উন্মাদের মতো ব্যস্ত… নতুন ওয়েব সিরিজ়ের জন্য তৈরি হচ্ছি আমি… এমন এক ওয়েব সিরিজ়, যেখানে আমার হৃদয় আছে… আমি তোমাদের মিস করি, তোমাদের ভালবাসি অনেকটাই…”

তাঁর ক্যাপশনের কথাগুলোতেই যেন লুকিয়ে আছে গভীর রহস্য। সূর্যাস্ত থেকে সূর্যোদয় বলতে কি ললিতের সঙ্গে সম্পর্ক ছেদেরই ইঙ্গিত দিচ্ছেন সুস্মিতা? আর তাই কি অতীত ভুলে সব কিছু নতুন করে শুরু করবেন তিনি আধেও কি ললিত অতীতের মুহূর্তে? এসবের উত্তর কে জানে?এরপরই ওয়েভ সিরিজের কথা উল্লেখ করে সুস্মিতা বলেন ‘আরিয়া’ সিরিজের সিজন ১ ও ২তে অভিনয় করেছেন সুস্মিতা। প্রমাণ করেছিলেন, এখনও বোমার মত অভিনয় করতে পারেন অভিনেত্রী। তবে কি এবার তারই সিজন ৩ আসতে চলেছে নাকি, নতুন কিছু? পুরোটাই ধোঁয়াশা অনুরাগীদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

প্রসঙ্গত, কয়েকমাস আগে পরপর দুটি টুইট করেন আইপিএল-এর প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী। প্রথম টুইটে সুস্মিতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা ঘোষণা করে ললিত লেখেন মিস ইউনিভার্স তাঁর ‘বেটার হাফ’। ‘বেটার হাফ’ কথাটা শুনে সকলে ধরেই নেন সুস্মিতা ললিতকে বিয়ে করেছেন। পরের পোস্টে ললিতের সংশোধন – বিয়ে করেননি, কিন্তু তাঁরা সম্পর্কে আছেন। হয়তো বিয়েটাও করবেন… সেই সঙ্গে ললিত পোস্ট করেন সুস্মিতার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি
এত জল্পনার মধ্যেও মুখে কুলুপ এঁটেছিলেন প্রাক্তন মিস ইউনিভারস। ইনস্টাগ্রামে নিজের পরিবার, দুই মেয়ে, বাবা-মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু তারপরই বাঁধে যত গণ্ডগোল। ‘লাল সিং চাড্ডা’র প্রিমিয়ারে নিজের প্রাক্তন প্রেমিক রোহমনকে নিয়ে দেখা গিয়েছিল সুস্মিতাকে। তাঁকে নিয়েই মেয়ের জন্মদিনের শপিংও করেছেন। আর তারপঅরই রোহিতের সামাজিক মাধ্যমে দেখা যায় এক পরিবর্তন। সুস্মিতার নাম সরিয়ে দেন বায়ো থেকে। পাল্টে যায় ললিতের সুস্মিতার সঙ্গে দেওয়া ডিসপ্লে পিকচার! গুঞ্জন রটে – হয়তো ললিতের ‘হৃদয়’ ভাঙলেন সুস্মিতা…!

google-news-icon

লেটেস্ট খবর