fbpx

Susmita Sen ex: “নিজেকে খুশি রাখতে হবে…” সুস্মিতার নতুন সম্পর্ক দেখে এ কী বললেন প্রাক্তন রহমান

রিমা শিয়ালী, কলকাতা: বিনোদন জগতের একজন প্রতিভাবান অভিনেত্রী হলেন সুস্মিতা সেন ( susmita sen ) । তাঁর অসাধারণ ব্যক্তিত্বের জন্য তিনি সবসময়ই নেটিজেনদের থেকে ভালবাসা পেয়ে এসেছেন। তাঁর জীবনযাপন নিয়ে চর্চার শেষ নেই বিনোদন জগতে। সম্প্রতি, আবারও সকল চর্চার বিষয় হয়ে উঠেছেন সুস্মিতা সেন। বেশ কিছুদিন আগে আইপিএল-এর প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী ‘বিশ্বসুন্দরী’ সুস্মিতা সেনের সঙ্গে একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি টুইটারে শেয়ার করেন। আর তারপর থেকেই ঝড় ওঠে নেটপাড়ায়।

ললিত মোদীর ( lalit modi ) টুইটারে নিজের এবং সুস্মিতা সেনের ছবি পোস্ট করার মাধ্যমে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে নিয়ে আসেন। আর তারপর থেকেই তাঁদের এই সম্পর্ক সকল চর্চার কেন্দ্র হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এখানেই শেষ নয়, সুস্মিতা সেনের দিকেও ধেয়ে আসে কটাক্ষের ঝড়। অনেকই অভিনেত্রীকে ‘স্বর্ণসন্ধানী’ বলেও কটাক্ষ করেন। সম্প্রতি, ললিত এবং সুস্মিতার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেনের প্রাক্তন প্রেমিক রহমান শল।

img 20220721 164647

সমস্ত চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে সুস্মিতা-ললিতের প্রেম। তবে এই নিয়ে কী বক্তব্য প্রকাশ করলেন প্রাক্তন প্রেমিক রহমান? সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেন,“ তাঁরা যেন খুশিতে থাকে, ভালবাসা সুন্দর। আর আমার বিশ্বাস, ওঁর যদি কাউকে পছন্দ হয়েই থাকে তাহলে সে ওঁর জন্য সঠিক”। রহমান নিজের এই বক্তব্যের মাধ্যমে সকল সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by rohman shawl (@rohmanshawl)

সম্প্রতি, রহমান নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছে যে সম্পর্কে একজনের আরেকজনের উপর অতিরিক্ত নির্ভরশীল থাকা উচিত নয়। তিনি বলেন,“সবাই সম্পর্কে থাকাকালীন নিজের সঙ্গীর কাছ থেকে এত আশা কেন রাখে?” এরপর তাঁকে আরও বলতে শোনা যায় যে,“ নিজের সঙ্গীর উপর এত বেশি নির্ভরশীল থাকা উচিত নয়, তাদের জীবনে আরও অনেক কাজ থাকে। তাই নিজেকে খুশি রাখা শেখা উচিত।”

img 20220721 164505

প্রসঙ্গত, রহমান শল সুস্মিতা সেনের সঙ্গে প্রায় তিন বছর সম্পর্কে ছিলেন। গত বছর ডিসেম্বর মাসে তাঁরা দু’জন নিজেদের সম্পর্কের ইতি টানেন।

google-news-icon

লেটেস্ট খবর