fbpx

Susmita Sen: শুধুই দুই মেয়ে নয়! বিশ্ব সুন্দরীর রয়েছে একটি ছেলেও, ছবি দেখে চিন্তায় অনুরাগীরা

সুস্মিতা সেনের কোলে বসে হাসছে তাঁর ৩ বছরের খুদে! অভিনেত্রীর ছেলেকে দেখে বাকরুদ্ধ নেটিজেনরা

ভারতের চলচ্চিত্র জগতের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন ( Susmita Sen ) । তাঁর সাহসিকতার কোনও জবাব নেই। এই বিশ্ব সুন্দরী প্রতিক্ষেত্রেই নিজের সাহসের পরিচয় দিয়েছেন। আর এই কারণে তাঁকে নিয়ে চর্চারও শেষ নেই ইন্ডাস্ট্রিতে। নিজের ব্যক্তিগত জীবন, অভিনয় জীবন নিয়ে প্রায়শই লাইম লাইটে আসতে দেখা যায় তাঁকে। বেশ কিছুদিন আগে ললিত মোদির সঙ্গে সম্পর্কে আসার দরুণ গোটা দেশের চর্চার বিষয় হয়ে উঠেছিলেন সুস্মিতা সেন। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁকে ঘিরে শুরু হয়েছে চর্চা।

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে সুস্মিতা সেনের ছেলের ছবি। আমরা সকলেই জানি যে সুস্মিতা সেনের দুই মেয়ে রয়েছে, রিনি এবং আলিশা। তবে এর মধ্যে ছেলের কথা আসছে কোথা থেকে? আসলে এদিন সুস্মিতা সেন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। যেখানে তাঁর কোলে বসে থাকতে দেখা গিয়েছে একটি ছোট ছেলেকে, যাকে নেটিজেনরা আগে কখনও দেখেনি। আর এরপরই সেই ছবি ঘিরে শুরু হয়ে যায় চর্চা।

 

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

ছোট বাচ্চাটি আসলে সুস্মিতা সেনের ধর্মপুত্র। অভিনেত্রীর এক বন্ধুর ছেলে সে। যদিও বাচ্চাটিকে একেবারে নিজের সন্তানের মতোই স্নেহ করেন সুস্মিতা সেন। ইতিমধ্যে সুস্মিতা সেনের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে বোঝা গিয়েছে যে এদিন সেই বাচ্চাটির তিন বছরের জন্মদিন ছিল। আর তার জন্মদিন উদযাপনেই ব্যস্ত ছিল সুস্মিতা সেনের গোটা পরিবার। সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া ছবিটিতে পুরো পরিবারকে একসঙ্গে দেখা গিয়েছিল। সবাইকে বেশ হাসি খুশি লাগছিল।

শিশুটিকে ‘পুচা’ নামে ডেকেছেন সুস্মিতা সেন। পরিবারের সকলের সঙ্গে তোলা ছবিটির ক্যাপশনে ছোট্ট পুচার হয়ে একটি মিষ্টি কথা লিখেছেন এই বলি অভিনেত্রী। তিনি লিখেছেন,“নারীদের দুনিয়ায় আমি একাই পুরুষ।” এছাড়াও নীচে আরও অনেক কিছু লিখে মিষ্টি পুচাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সুস্মিতা। সঙ্গেই তাঁদের জীবনে পুচার আগমনে তাঁরা কতটা খুশি, সে কথাও জানান অভিনেত্রী। তাঁদের এই মিষ্টি সম্পর্ক দেখে ইতিমধ্যেই হৃদয় গলেছে সকল নেটিজেনদের।

 

google-news-icon

লেটেস্ট খবর