fbpx

Swastika Dutta: ‛কী করে বলব তোমায়’য়ের রাধিকাকে মনে পড়ে? লম্বা বিরতি কাটিয়ে ফের পর্দায় ফিরছেন স্বস্তিকা

আবারও ছোট পর্দায়, সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত । আর সেই কথা সংবাদ মাধ্যমকে নিজে জানিয়েছেন তিনি।

জয়িতা চৌধুরি,কলকাতা: টেলিজগতের পরিচিত মুখ স্বস্তিকা দত্ত ( Swastika Dutta )। জি বাংলার ( Zee Bangla ) ‘কি করে বলব তোমায়’ ( Ki Kore Bolbo Tomay ) ধারাবাহিকে অভিনয় করার সময় থেকেই অভিনেত্রী নজর কেড়েছিলেন দর্শকদের। এই সিরিয়ালেরই ( Bangla serial news ) মুখ্যচরিত্র রাধিকার ভুমিকায় অভিনয় করেছিলেন স্বস্তিকা। সিরিয়ালের সমাপ্তি এত বছর পরেও রাধিকা ও কর্ণের জুটি আজও রয়ে গেছে দর্শকদের মনে রয়ে গেছে।

swastika dutta 2

তবে জানেন কি? আবারও ছোট পর্দায়, সিরিয়ালে ফিরছেন অভিনেত্রী। আর সেই কথা সংবাদ মাধ্যমকে নিজে জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে অভিনেত্রী বিশদে মুখ না খুললেও সূত্রের খবর বলছে, সেপ্টেম্বর মাসে নতুন সিরিয়ালের শুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। দর্শকদের অবদার মেনেই আরও একবার পর্দায় দেখতে পাওয়া যাবে রাধিকা- কর্ণের ( Radhika- Karna ) জুটিকে। স্বস্তিকার বিপরীতে অভিনয় করছেন বাংলা সিরিয়ালের হার্টথ্রব কুরশল আহুজা ( Kurshal Ahuja )।

swastika dutta 1‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের পরই জাতীয় টেলিভিশনে দেখা মিলেছে এই হ্যান্ডসাম নায়কের। জি টিভির ‘রিসতো কা মাঞ্ঝা’য় ( Rishton Ka Manjha ) দেখা গিয়েছিল ক্রুশলের। এরপর গত কয়েক মাস ধরেই টেলিপাড়ায় জোর গুঞ্জন শীঘ্রই বাংলা টেলিভিশনের ফিরছেন নায়ক। ‘রাধিকা’ স্বস্তিকার সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফেরবার গুঞ্জনও শোনা যাচ্ছিল। বাংলার বেশকিছু লিডিং চ্যানেলের তরফে নতুন মেগার অফার পেয়েছিলেন ক্রুশল। কিন্তু না, সেইসব অফার মনে ধরেনি তারকার। এবার দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেলে ফিরছেন ক্রুশল।
অন্যদিকে, অভিনেত্রী স্বস্তিকা সকল কাজের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ( Social Media ) সক্রিয় থাকেন। মাঝে মধ্যে তিনি নানান ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল ( viral ) হয়ে যায়। তার ছবিতে অনুগামীরা লাইক ও কমেন্ট করে থাকে। ইনস্টাগ্রামে ( Instagram ) ১ মিলিয়ন মানুষ অনুসরণ করে থাকেন।

google-news-icon

লেটেস্ট খবর