fbpx

Sweta Bhattacharya: একই ধরনের ধারাবাহিক করে ক্লান্ত শ্বেতা! জন্মদিনের দিন রাগ উগড়ে দিলেন অভিনেত্রী

এক প্রযোজককে ছেড়ে অন্য প্রযোজকের কাছে চলে গেলেন শ্বেতা, কারণ জানলে অবাক হবেন আপনিও।

শ্বেতা ভট্টাচার্য ( Sweta Bhattacharya ) টলি পাড়ার স্বনামধন্য অভিনেত্রীদের মধ্যে একজন। ছোট পর্দার বহু ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতার কারণে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন শ্বেতা। ‘তুমি রবে নীরবে’, ‘কণক কাকন’ সহ আরও অনেক ধারাবাহিকের অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী। এমনকী তাঁর করা ইতিমধ্যেই শেষ হওয়া ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকেও অতুলনীয় পারফরম্যান্স দেখিয়েছেন শ্বেতা। এদিন নিজের জন্মদিন উদযাপন করেছেন তিনি, কিন্তু জন্মদিনের মতো বিশেষ দিনে হঠাৎ কেন চটে গিয়েছিলেন ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেত্রী?

আজ অর্থাৎ ২১শে সেপ্টেম্বর এই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন। জন্মদিন আমাদের সকলের জীবনেই একটি বিশেষ দিন হয়, আর অভিনেত্রীর ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। তাই এই বিশেষ দিনে কাজকর্ম সব বাদ রেখে নিজের পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন শ্বেতা।

img 20220921 203033

এদিন একটি জনপ্রিয় সংবাদ মাধ্যম থেকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শ্বেতাকে ফোন করা হয়, জানা গিয়েছে, ফোন ধরে প্রথমেই অভিনেত্রী জন্মদিন উপলক্ষ্যে খাওয়া দাওয়ার আয়োজন সন্বন্ধে জানান। তাঁর কথায়,“আজ আমি বাড়িতেই, পোলাও দিয়ে শুরু করেছি, দিন শেষ করার ইচ্ছা আছে বিরিয়ানি দিয়ে।”

img 20220921 203056

অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকটি। ধারাবাহিক শেষের পর বড় পর্দায় নিজের যাত্রা শুরু করেছিলেন শ্বেতা। ইতিমধ্যেই জানা গিয়েছে ‘প্রজাপতি’ ছবির শ্যুটিং সেরে ফেলেছেন এই অভিনেত্রী। যদিও ছবির ডাবিংয়ের কাজ এখনও বাকি রয়েছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’ শেষ হওয়ার পর শ্বেতার নামে বেশ কিছু গুজব রটেছিল। আর এদিন নিজের জন্মদিনে সেসব নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

বেশ কিছুদিন আগে জানা গিয়েছিল যে অভিনেত্রী নাকি স্নেহাশিষ চক্রবর্তীর প্রযোজনা সংস্থা ছেড়ে নাম লিখিয়েছেন সুশান্ত দাসের সংস্থায়। গুজব শোনা গিয়েছিল যে, অভিনেত্রী নাকি বলেছেন একই ধরনের গল্পে অভিনয় করে তিনি বিরক্ত। আর এদিন এই কথার তীব্র বিরোধিতা করেছেন শ্বেতা। তাঁর কথায় তিনি এরকম কথা কখনও বলেননি। অভিনেত্রী বলেন,“ স্নেহাশিষ দার কাছেই আমার উত্থান, একথা চাইলেও অগ্রাহ্য করতে পারব না আমি।” এছাড়াও পরিবারের ভার যে সম্পূর্ণ তাঁর কাঁধে একথা জানান শ্বেতা। কানাঘুষো শোনা যাচ্ছে যে, খুব শীগ্রই জি বাংলার নতুন ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও এখনও কোনও চুক্তিপত্রে স্বাক্ষর করেননি তিনি।

google-news-icon

লেটেস্ট খবর