fbpx

Swiggy: পা নেই বলে কি থেমে থাকা? পেটে ভাত জোগাতে হুইলচেয়ারে খাবার ডেলিভারির কাজ শুরু করলেন এই কন্যা

হুইলচেয়ারে বসেই ডেলিভারি দিচ্ছে এক মহিলা। ভাইরাল ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ সকলে।

আমাদের রোজকার জীবনে একটি অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে ইন্টারনেট। ইন্টারনেট ছাড়া মানুষ যেন রীতিমত অচল। ইন্টারনেট বর্তমানে এমন মাধ্যম হয়ে উঠেছে যার দ্বারা আশেপাশের সব খবর কম নিমেষেই আমাদের কাছে পৌঁছে যায়। কোনও বিষয় নিয়ে বিতর্কই হোক কিংবা ভাইরাল কোনও খবর, কম সময়ের মধ্যেই তা সকল মানুষের কাছে পৌঁছে যায় এই ইন্টারনেটের মাধ্যমে। এর মাধ্যমেই অনলাইনে মানুষ নিজের বক্তব্য প্রকাশ করতে পারে। নেট দুনিয়ায় আমরা আজ পর্যন্ত বহু ভাইরাল ছবি, ভিডিয়ো দেখেছি, যা আমাদের সকলকে অনুপ্রাণিত করেছে। সম্প্রতি আবার এরকমই একটি ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সম্প্রতি নেট দুনিয়ায় শুধুই চলছে সুদীপা-সুইগি বিতর্ক। সুইগির এক ডেলিভারি বয় কে নিয়ে ‘রান্নাঘর’এর সঞ্চালিকা সুদীপার মন্তব্যকে ঘিরেই শুরু হয়েছিল এই বিতর্ক। তবে এই তুমুল বিতর্কের মাঝেই এদিন একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে, যা দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ছবিটিতে সুইগির ( Swiggy ) এক ডেলিভারি গার্লকে হুইল চেয়ারে বসে খাবার ডেলিভারি দিতে দেখা গিয়েছে।

img 20220907 195052

লিঙ্কডইন অ্যাপে জগবিন্দর সিং নামে এক ব্যবহারকারী সেই ছবি শেয়ার করেছিলেন। ছবিটিতে মোটর চালিত হুইলচেয়ারে বসেই খাবার ডেলিভারি দিতে দেখা গিয়েছে সেই সুইগি ডেলিভারি গার্লকে। ছবিটি পোস্ট করে ব্যবহারকারী লিখেছেন, “ প্রকৃত বীর তারা হয়, যারা সকল অজুহাত উপেক্ষা করে কঠোর পরিশ্রম করে।” পোস্টটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরা ছবিটি দেখে নিজেদের মন্তব্য প্রকাশ করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “আমি তার কাজ দেখে প্রশংসা করতে বাধ্য হচ্ছি, কঠোর পরিশ্রম করছেন তিনি।” অপর একজন ব্যবহারকারী লিখেছেন, “তিনি এমন কাজ করে কোটি কোটি মানুষকে অনুপ্রাণিত করছেন।”

হুইলচেয়ারে বসে ডেলিভারি এক্সিকিউটিভদের খাবার ডেলিভারি করার ঘটনা নতুন নয়। পূর্বেও জোম্যাটোর এক এক্সিকিউটিভকে এইভাবে খাবার ডেলিভারি দিতে দেখা গিয়েছিল। বর্তমানে নেট দুনিয়া জুড়ে রীতিমত সাড়া ফেলেছে সুইগির সেই ডেলিভারি গার্ল এর ছবি।

google-news-icon

লেটেস্ট খবর