fbpx

Swikriti Majumder: শান্টু-পূর্ণা’র জুটি অতীত! জলসায় নয়া অবতারে ধরা দেবেন ‘খেলাঘর’-এর অভিনেত্রী

খেলাঘর’ -এর সংসার গড়েছিলেন শান্টু-পূর্ণা। স্টার জলসায় রমরমিয়ে চলেছিল শান্টু-পূর্ণা’র জুটির কেমিস্ট্রি। তবে সময় ঘনিয়ে আসে সকল ধারাবাহিকের। বেশ কিছুদিন আগেই বিদায় নিয়েছে ‘খেলাঘর’ ধারাবাহিক। শান্টু চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা সৈয়দ আরেফিন এবং পূর্ণা চরিত্রে অভিনয় করেছিলেন স্বীকৃতি মজুমদার। ধারাবাহিক শেষ হওয়ার পরেও মানুষের মনে ছাপ ফেলেছেন তারা। ফলে দর্শকরা আবারও একসঙ্গে দেখতে চাইছেন তাদের।

ধারাবাহিক চলাকালীন খুব ভালো বন্ডিং ছিল স্বীকৃতি
সৈয়দের। মাঝে একটি মিউজিক ভিডিওতে এই জনপ্রিয় জুটিকে দেখা গিয়েছিল। তবে তারপর দীর্ঘদিন কেটে গেলেও আর কোন সাড়া শব্দ পাওয়া যাচ্ছে না। শান্টু-পূর্ণা’র ভক্তদের ইচ্ছা কোন একটি ধারাবাহিকে আবার জুটিতে ফিরুক তারা। কিন্তু এই মুহূর্তে সেরকম সম্ভাবনা দেখা যাচ্ছে না। কিন্তু পর্দায় আরও একবার দর্শক দেখতে চলেছে পূর্ণা ওরফে অভিনেত্রী স্বীকৃতি মজুমদার-কে।


আসছে পুজো। সাজছে জলসার পর্দা। চ্যানেলে চ্যানেলে চলছে প্রতিযোগিতা। মহালয়ার ভোরের মহিষমর্দিনী অনুষ্ঠান। এবার মহালয়া’র স্টার জলসার বিশেষ পর্বে দেখা যাবে খেলাঘরের নায়িকা পূর্ণাকে। ‘মাহেশ্বরী’ রূপে অভিনয় করবেন অভিনেত্রী। গেরুয়া বর্ণ। বাঘছাল, একঢাল চুল, রুদ্রাক্ষের মালার যোগিনী সাজে সেজেছেন অভিনেত্রী। তাকে আরও একবার পর্দায় দেখে খুশি শান্টু-পূর্ণা’র ভক্তরা। সাধারণত চলতি ধারাবাহিকের অভিনেত্রীরা মহালয়ায় অংশ নেয়। পূর্ণাকে দেখে তাই নতুন জল্পনা। তবে কি স্টার জলসার আগামী কোন ধারাবাহিকে দেখা যাবে পূর্ণাকে। সেই নিয়ে উঠছে পূর্ণা।

google-news-icon

লেটেস্ট খবর