fbpx

Bollywood: মিনিটেই আয় কোটি টাকা! এই বলি তারকাদের মাসিক আয় শুনলে মাথা খারাপ হবে আপনারও

প্রধানতই সিনেমা জগতের তারকাদের আয়ের প্রাথমিক উৎস হিসাবে ধরা যায় তারা টাকা রোজগার করে সিনেমা, বিজ্ঞাপন এবং স্টেজ পারফরম্যান্স থেকেই। সেরকমই বলিউড সুপারস্টাররাও এর ব্যতিক্রম নন একদমই। তাদের কে জনগন প্রায়শই দেখতে পায় নিয়মিত কোনো অ্যাওয়ার্ড শো পারফরম্যান্সে বা কোনো বিজ্ঞাপন মারফত।

img 20220703 200119

উল্লেখ্য এই বারংবার তারকাদের কোনো বড় শো তে দেখতে পাওয়ার সৌভাগ্য হয় অনেকেরই । কিন্তু এই শো গুলো থেকে কত টাকা অর্থ উপার্জন করেন তারকারা, তার একটি ধারণা দেখে নেওয়া যাক। যাএক প্রতিবেদনে সম্প্রতি প্রকাশ হয়েছে।

বিশেষ ভাবে উল্লেখ্য প্রথম অ্যাওয়ার্ড শো পারফরম্যান্সে চার্জ নেওয়া শুরু করেছিলেন অন্যতম সুপারস্টার সালমান খান । ভাইজান এমন একটি নাচের পারফরম্যান্সের জন্য প্রায় পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেন। এই হিসাবের তুলনায় ক্যাটরিনা কাইফকে বেশ সস্তাই বলা যায়। এই অভিনেত্রী পাঁচ মিনিটের পারফরম্যান্সে প্রায় ৫০ লাখ থেকে এক কোটি ৫০ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। অন্যদিকে দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রে এই পারিশ্রমিক এক কোটি ৩৩ লাখ টাকা। তিনি ২০১৬ সালে একটি অনুষ্ঠানে চার মিনিটের জন্য পারফর্ম করে প্রায় এমনই পারিশ্রমিক নিয়েছিলেন।

স্টেজ পারফরমেন্স এ প্রিয়াঙ্কা চোপড়ার পারিশ্রমিক প্রায় সালমান খানের সমান। ভারতের দেশি গার্ল পাঁচ মিনিটের স্টেজ পারফরম্যান্সের জন্য পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেন। অর্থাৎ প্রতি মিনিটের জন্য প্রিয়াঙ্কার পারিশ্রমিক এক কোটি টাকা বলা চলে।

 

google-news-icon

লেটেস্ট খবর