fbpx

Tanushree Bhattacharya: ভবতারিণীর কৃপায় হয়েছে কন্যা সন্তান, দীর্ঘ বিরতি কাটিয়ে পর্দায় ফিরছেন অভিনেত্রী তনুশ্রী

দীর্ঘ বিরতির পর আবার পর্দায় ফিরতে চলেছেন রানী রাসমণি’-র মা ভবতারিণী। তবে কোন সিরিয়ালের হাত ধরে?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ জি বাংলার ( Zee Bangla ) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘রানী রাসমণি’ ( Rani Rashmoni )। সেই ধারাবাহিকের মা ভবতারিণী চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেছিলেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য ( Tanushree Bhattacharya )। দর্শক মহলে তাই বেশ চেনা মুখ তিনি। রাসমণির আগে তিনি একাধিক ধারাবাহিকে কাজ করে খ্যাতি অর্জন করেছেন। জনপ্রিয় ধারাবাহিক ’যমুনা ঢাকি’-তে যমুনার ওরফে শ্বেতা ভট্টাচার্যের দিদি তিনি।

‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে অভিনয় করার সময়ই অন্ত্বসত্তা হয়ে পড়েন অভিনেত্রী। আর তাই জন্যই বেশ কিছুদিন টিভির পর্দায় দেখা মিলত না তাঁর। তবে সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি আবার রুপোলী পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন তনুশ্রী। আর সেই খবর ছড়িয়ে পরার পরই সোশ্যাল মিডিয়ায় সিরিয়াল প্রেমীদের উচ্ছ্বাস ছিল চোখে পরার মতন। জানা যাচ্ছে, জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী এলো’-তে দেখা মিলবে তাঁর।

 

সম্প্রতি বাংলা ধারাবাহিকের চ্যানেল স্টার জলসা ও জি বাংলায় চলছে টিআরপির লড়াই। তুলনামুলক ভাবে কম জনপ্রিয় ধারাবাহিকগুলি বন্ধ অথবা স্লট পরিবর্তনের কারণে ধারাবাহিকের নির্মাতারা গল্পে টুইস্ট আনতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের সংযোজন করছেন। আর এই চরিত্রেই অভিনয় করবেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য।

গত বছরই খুশির খবর দিয়েছিলেন তনুশ্রী । তাঁর কোল আলো করে এসেছিল এক কন্যাসন্তান। অভিনেত্রী সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, সবই আসলে মা ভবতারিণীর কৃপায়। তাঁর মাতৃ সুখ লাভও তাঁর আশীর্বাদ। মেয়ে হওয়ার খুশির খবরে শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছিল তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলি। অভিনেত্রীর স্বামীও নিজের ইনস্টাগ্রাম থেকে শেয়ার করেছিলেন এই খবর।

ইতিপূর্বে, অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্যকে দেখা গিয়েছিল একাধিক ধারাবাহিকে। ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’-এর মতো একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর