fbpx

Tanushree Dutta: ‘আমার কিছু হলে তাঁর দায় নানা পাটেকরের’ কেন আচমকা এ কথা বললেন তনুশ্রী ?

ফিল্ম ইন্ডাস্ট্রিতে হয়রানির শিকার হননি এমন তারকা খুব কম চোখে পড়ে। কখনও কখনও তারকারা নিজেদের সঙ্গে ঘটে যাওয়া এসব বিষয় নিয়ে মুখ খোলেন, আবার কখনও কখনও সমস্ত বিষয় চেপে যান। তবে সম্প্রতি এরকম একটি ঘটনা ঘটেছে যা নিয়ে রীতিমত তোলপাড় শুরু হয়েছে বলিউড জুড়ে। এদিন তনুশ্রী দত্ত ( tanushree dutta ) নামে এক বলি অভিনেত্রী বলিউডের একজন প্রবীণ অভিনেতার বিরুদ্ধে হয়রানির অভিযোগ করেছেন। আর সেই ঘটনার পর থেকেই সকল চর্চার বিষয় হয়ে উঠেছেন তিনি।

বলি অভিনেত্রী তনুশ্রী দত্তকে আমরা সকলেই চিনি। ‘আশিক বানায়া আপনে’ ছবিতে প্রথম দেখা মিলেছিল এই তারকার। এরপর বহু হিন্দি ছবি যেমন ‘চকোলেট’, ‘ভাগম ভাগ’, ‘৩৬ চায়না টাউন’ প্রভৃতিতে দেখা মিলেছিল তাঁর। তবে সম্প্রতি চর্চায় উঠে এসেছে তনুশ্রী। এদিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি একটি পোস্ট করেছিলেন। যা দেখার পর হতবাক হয়েছে নেট নাগরিকরা।

 

এদিন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বলিউডের প্রবীণ অভিনেতা নানা পাটেকর ( nana patekar ) থেকে শুরু করে আরও বেশ কিছু অভিনেতার উপর তোপ দাগতে দেখা গিয়েছে তনুশ্রীকে। তিনি নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। যার নিচে লেখা ছিল,“ যদি আমার সঙ্গে কখনও কিছু হয়, তার জন্য দায়ী থাকবেন নানা পাটেকর এবং তাঁর বলিউডের মাফিয়া বন্ধুরা”। এবার প্রশ্ন হল, এই ‘বলিউড মাফিয়া’ কারা? এ কথারও পরিষ্কার উত্তর দেন তনুশ্রী। তাঁর কথায়,“ যাঁদের নাম সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় বারংবার উঠে এসেছে, তাঁরাই বলিউড মাফিয়া”।

এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি আরও লেখেন যে,“বলিউড মাফিয়াদের ছবি দেখা বন্ধ করে দিন”। এছাড়াও যেসব মিডিয়া, আইনজীবীরা তাঁর নামে অপপ্রচার করেছেন তাদের বিরুদ্ধেও কড়া জবাব দেন তনুশ্রী। অভিনেত্রী বলেন,“ যারা আমার নামে অপপ্রচার করেছে, আমাকে বারংবার হয়রান করেছে, তাঁদের জীবন যেন নরক হয়ে যায়”। তাঁর কথায় আইন বিচারের উপর তাঁর ভরসা উঠে গেলেও সাধারণ মানুষকে তিনি ভরসা করেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে বলি অভিনেত্রী তনুশ্রী দত্ত নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন। তিনি বলেছিলেন ‘হর্ন ওকে প্লিজ’ গানের সেটে নাকি নানা পাটেকর এবং তাঁর সঙ্গীরা অভিনেত্রীর সঙ্গে অনুপযুক্ত আচরণ করেছিলেন। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় তাঁদের বিরুদ্ধে মুখ খুললেন তনুশ্রী।

google-news-icon

লেটেস্ট খবর