fbpx

Siraj Mishra: মনে পড়ে টাপুরের বদমেজাজি বর’কে, টেলিপাড়া থেকে হারিয়ে গিয়ে কেমন আছেন সিরাজ?

প্রত্যুষা সরকার, কলকাতা: টলিউডের এমন অনেক অভিনেতা-অভিনেত্রীরা আছেন যাদের অভিনয় জীবন শুরু হয়েছিল বাংলা ধারাবাহিকের মাধ্যমে। বাঙালির কাছে বিনোদনের সব থেকে ভাল প্ল্যাটফর্ম হল বাংলা ধারাবাহিক। এই ধারাবাহিক গুলিতেই উঠে আসে অনেক নতুন নতুন চরিত্র সঙ্গে নতুন নতুন মুখ। প্রথম ধারাবাহিকে অভিনয় করেই কেউ পৌঁছে যান জনপ্রিয়তার শীর্ষে, কেউ আবার কঠর পরিশ্রম করে ধীরে ধীরে তাঁর সাফল্য অর্জন করেন। আবার কেউ কেউ জনপ্রিয়তা অর্জন করার পরও একেবারেই হাড়িয়ে যান ইন্ডাস্ট্রি থেকে।

বাংলা ধারাবাহিক জগতে এমন অনেক অভিনেতা-অভিনেত্রীর আছেন যাদেরকে একটি বা দুটি ধারাবাহিকে অভিনয় করার পর আর খুঁজে পাওয়া যায়নি। এইরকমই একজন অভিনেতা হলেন সিরাজ মিশ্র ( Siraj Mishra )। নামটা আপনার কাছে একেবারেই অচেনা মনে হচ্ছে তাই না। তবে এবার যেটা বলব তারপর হয়তো মনে পরে যেতে পারে তাঁকে। দেখুন তো চিনতে পারেন কি না ‘টাপুর টুপুর’-এর সন্দীপ কে।

img 20220815 101813

একসময়ের স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘টাপুর টুপুর’। সম্পর্কের ভাঙাগড়া, পারিবারিক টানাপড়েনের মতো বিষয়কে কেন্দ্র করে আবর্তিত হয়েছিল এই ধারাবাহিকের গল্প ( Siraj Mishra )। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সন্দীপ্তা সেন এবং অনন্যা বিশ্বাসকে। ধারাবাহিকে দুই বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন তাঁরা। এই ধারাবাহিকের পর একের পর এক নতুন কাজের মধ্যে দিয়ে টলিউডের খুব পরিচিত মুখ হয়ে উঠেছেন তাঁরা।

img 20220815 101327

শুধু হঠাৎ করেই হারিয়ে গেলেন টেলিভিশনের নবাগত অভিনেতা সিরাজ মিশ্র। ধারাবাহিকে টাপুর অর্থাৎ সন্দীপ্তা সেনের স্বামী সন্দীপের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। চেহারা এবং অভিনয় দক্ষতার মাধ্যমে খুব কম সময়েই দর্শক-মনে ছাপ ফেলেছিলেন সিরাজ ( Siraj Mishra )। তবে অভিনয়ের এই ব্যস্ত রুটিন বোধ হয় খুব বেশি দিন ভালো লাগেনি তাঁর। তাই ধারাবাহিক শেষ পরেই আচমকা ইন্ডাস্ট্রির থেকে হারিয়ে যান তিনি ।

img 20220815 102048

শোনা যায়, এক সময় সেলসের কাজ করতেন সিরাজ। তার পর মডেলিং শুরু করেন। মডেলিং সূত্রেই তাঁর অভিনয়ে আসা। সেই সময় সহকর্মী অনন্যা বিশ্বাসের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল ( Siraj Mishra )। তবে তাঁদের সেই প্রেম যদিও বেশিদিন টেকেনি। কয়েক দিনের মধ্যেই পথ আলাদা হয় দু’জনের। সহকর্মীদের সঙ্গে আর বিশেষ যোগাযোগ নেই সিরাজের। কিন্তু এখন কোথায় আছেন তিনি?

img 20220815 101900

জানা যায়, ধারাবাহিকে অভিনয়ের পর দুবাই চলে যান তিনি। সেখানেই নাকি থাকতে শুরু করেন। অভিনয় করতে না দেখা গেলেও ইনস্টাগ্রামে বেশ সক্রিয় সিরাজ। ভ্রমণ থেকে অবসর যাপন জীবনের প্রতিটি মুহূর্তের ছবি ভাগ করে নেন সকলের সঙ্গে।

google-news-icon

লেটেস্ট খবর