fbpx

Tathagata-Debolina : দেবলীনাই প্রথম নয়! এর আগে আরও একবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন তথাগত

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : টেলিপাড়ার সুখী দম্পতি হিসাবে তথাগত-দেবলীনাকে( Tathagata- Debolina )। কিন্তু আচমকাই এই দম্পতির জীবনে ছন্দপতন ঘটে। গত ডিসেম্বর মাসে বিচ্ছেদের খবর শোনা যায় তাদের । সারমেয়প্রেমী ছিলেন দুজনেই। অন্যদিকে তথাগতর সঙ্গে অভিনেত্রী বিবৃতির ( Tathagata-Bibriti )সম্পর্ক নিয়েও কম আলোচনা হয়নি টলিপাড়ায়। যদিও সামনেই মুক্তি পেতে চলেছে তথাগত পরিচালিত ছবি ‘ভটভটি’। এই ছবির সেটেই নাকি তাঁদের সম্পর্ক শুরু হয়। এই ছবিতে রয়েছেন দেবলীনাও( Debolina Dutta )। প্রাক্তন স্বামীর সঙ্গে ছবির প্রচার করছেন তিনি পুরোদমে। যদিও এতোকিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তথাগত ব্যক্তিগত জীবনের একটি ফেলে আসা অতীতের ভিডিও। ভিডিওটিতে রয়েছে তথাগতর এক জীবনের অধ্যায় যা সে ভুলে গেলেও মনে রেখেছেন অনেকেই।

img 20220727 183113

উল্লেখ্য, অনেকে জানেন না দেবলীনা হলেন তথাগতর দ্বিতীয় স্ত্রী। এর আগে তথাগত বিয়ে করেছিলেন আরও এক অভিনেত্রীকে। যার নাম ছিল কন্যাকুমারী( Kanyakumari Mukherjee )। ২০১১ সালের জুন মাসে কন্যাকুমারী সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তথাগত( Tathagata Mukherjee )। এর পরই তারা উপস্থিত হন রচনা-প্রসেনজিৎ( Rachana Banerjee ) সঞ্চালিত এক শো-তে( Prasenjit Chatterjee )।তারই ভিডিও আবার কিছুদিন যাবৎ ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওতে দেখা যাচ্ছে দুজনে দুজনের প্রশংসায় পঞ্চমুখ। একদিকে কন্যাকুমারীকে জোর গলায় বলতে শোনা গেছে, ‘ওর মতো (বর) হয় না গো, হয় না’।অপরদিকে তথাগতকে নিজেদের প্রেমের কথা জিজ্ঞেস করলে তিনি বলেছেন,”আড়াই মাস প্রেম করে বিয়ে করে নিয়েছি। আর প্রেম করব না বলে।….বিয়ের পর ব্যাপারটা হল যেমনটা পার্থদা বলছিল, লং শটে পুরোটাই কমেডি আর ক্লোজ আপে ট্রাজেডি।’এর পাশাপাশি ভিডিওটিতে দেখা যাচ্ছে যখন কন্যাকুমারীকে প্রশ্ন করা হচ্ছে কী দেখে তথাগতর প্রেমে পড়েছিলেন তিনি, অভিনেত্রী জবাব দিয়েছিলেন, “ও ভীষণ ভালো কথা বলে। ওর কথারই প্রেমে পড়তে হয়, মানুষটাকে না দেখলেও চলে।”গোটা ভিডিয়ো জুড়ে তথাগত-কন্যাকুমারীর টানটান কেমিস্ট্রি দর্শকরা প্রত্যক্ষ করেছেন।

এই ভাইরাল ভিডিয়ো দেখে অবাক হয়েছেন নেটিজেনদের একাংশ। একজন কমেন্টে লেখেন, ‘রচনার কথা ভাবলে কষ্ট হয়, এরা প্রত্যেকবার নতুন একজন পার্টনারের সঙ্গে আসে’। তো অপরজন লেখেন, ‘এতদিন তো জানতাম দেবলীনা তথাগতর বউ, এ কোথা থেকে এল?’ অনেকে আবার প্রশ্ন করে, ‘বিবৃতি কি এই ভিডিয়ো দেখেছে?’ । যদিও বিবৃতি এই ভিডিয়ো দেখেছেন আর মন্তব্যও করেছেন ‘হাউ কিউট’ (কী মিষ্টি!)।

এই ভিডিয়ো প্রায় এক দশক আগেরকার। তথাগত সহ কন্যাকুমারী দুজনেই নিজের জীবনের অনেকটা পথ পার করে ফেলেছেন। এখন অর্কদীপ্ত মুখোপাধ্যায়ের সঙ্গে সুখে সংসার করছেন তিনি। অপরদিকে তথাগত নিজের কাজ সহ অভিনয় নিয়ে ব্যস্ত।

 

google-news-icon

লেটেস্ট খবর