fbpx

আট বছরের সম্পর্ক ভেঙে নেই আফসোস! কেন হল বিচ্ছেদ, নেপথ্যে কি পরকীয়া? রহস্য ফাঁস তথাগতর

রাখী পোদ্দার, কলকাতা : দীর্ঘ আট বছরের বৈবাহিক সম্পর্কের ইতি। সমস্ত পুরোনো স্মৃতি কাটিয়ে বর্তমানে তাঁরা দুটি ভিন্ন পথের পথিক। আমরা আজ কথা বলছি পরিচালকের পাশাপাশি একজন সুদক্ষ অভিনেতা তথাগত মুখোপাধ্যায় ( Tathagatha Mukherjee) ও অভিনেত্রী দেবলীনা দত্তকে ( Debolina Dutta) নিয়ে। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা এবং তথাগত। তাঁদের জুটি ছিল বরাবরই সকলের প্রিয়। একে অপরের প্রতি টান ও ভালোবাসা একসময় ছিল আলোচনার বিষয়। একসাথে বেশ কয়েকটি পোষ্যকে নিয়ে ভরা সংসার ছিল তাঁদের। আর সেই দাম্পত্যের এভাবে ভেঙে যাওয়া সত্যিই খুব আশ্চর্যের।

 

এই নিয়ে বহু জল ঘোলাও হয়েছিল সেই সময়। তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার নেপথ্যে উঠে এসেছিল তৃতীয় ব্যক্তির নাম। সেই সময় তথাগত পরিচালিত ‘ভটভটি’ সিনেমার নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের ( Bibriti Chatterjee) নাম উঠে এসেছিল তাঁদের সম্পর্ক ভাঙার কারণ হিসেবে। শোনা গিয়েছিল একসাথে লিভ ইনও নাকি করেছিলেন তাঁরা। টলি পাড়ার ( Tollywood) অনেকেই নাকি দেখেছে তাঁদের সাজানো সংসার। যদিও এই নিয়ে কখনও মুখ খোলেননি বিবৃতি। তবে এক সাক্ষাৎকারে তথাগত জানিয়েছিল, বিবৃতির সঙ্গে কোনও সম্পর্কে জড়ালে সেটা সবার আগে জানবে দেবলীনা।

 

picsart 22 06 30 12 03 35 914এছাড়াও সেই সময় তিনি বলেন, তিনি তাঁর মতো করে জীবন কাটাচ্ছেন। অভিনেতা জানিয়েছেন, আপাতত তিনি আগলে রাখছেন তাঁর মা-বাবাকে। যাতে তাঁদের গায়ে অন্তত কোনও আঁচ না লাগে। অপরদিকে অভিনেত্রী দেবলীনা দত্তকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনিও বলেন, ব্যক্তিগত জীবন ব্যাক্তিগত রাখতেই পছন্দ করেন তিনি। এই ব্যাপারে কিছু বলার নেই। তাঁর মা হৃদ্‌রোগী। কাজের বাইরে তাঁর দেখভালে ব্যস্ত থাকেন দেবলীনা। এছাড়াও তাঁর দায়িত্বে রয়েছে তাঁর তিনটি পোষ্যও। এ সবের বাইরে তাঁর আর অন্য কোনও দিকে নজর নেই।

 

picsart 22 06 30 12 04 24 178তবে সম্প্রতি দেওয়া একটি সাক্ষাৎকারে তথাগতের গলায় উঠে এল এক আলাদাই স্বর। সেখানে তাঁকে যখন জিজ্ঞাসা করা হয় তাঁর এবং দেবলীনার সম্পর্ক ভেঙে যাওয়াতে তিনি কতটা দুঃখিত? এই সিদ্ধান্ত নেওয়ায় কতটা আফসোস করেন তিনি? তখন তথাগত বলেন, তাঁরা যখন আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন তখন সেটা সচেতন অবস্থাতেই নিয়েছে। এর মধ্যে কোনো খারাপ লাগা, ভালো লাগা, আফসোস জড়িয়ে নেই। তিনি বলেন, দুটো মানুষের বৈবাহিক সম্পর্ক কিংবা প্রেমের সম্পর্ক সম্পূর্ণ ব্যক্তিগত, সে যত বড়োই সেলিব্রেটি হোক না কেন। এগুলো সবকিছুই একটা ব্যক্তিগত পরিসরের মধ্যে রয়েছে তার সাথে শিল্পী জীবনের কোনো যোগসূত্র নেই। এরপর যখন তাঁকে জিজ্ঞাসা করা হয় ভবিষ্যতে দেবলীনার সাথে কাজের অফার আসলে কি তিনি সেটা করবেন? তখন তথাগত ( Tathagatha Mukherjee) বলেন, অবশ্যই। এমনকি তাঁর সিনেমাতেও দেখা যেতে পারে দেবলীনা ( Debolina)কে। তিনি বলেন, পাঁচিল তৈরি হয় মনের ভিতরে, ব্যক্তিগত জীবনে নয়। আর তাঁর বিশ্বাস তাঁদের মনের পাঁচিল এতটাও বড়ো নয় যে তা অন্য কাজ গুলোকে বাঁধা দিতে পারবে।

google-news-icon

লেটেস্ট খবর