fbpx

একঘেয়ে হয়ে গেছে টুম্পা সোনা! এবার পুজোয় প্যান্ডেল মাতাতে আসছে ‘ময়না’

‘ও টুম্পা সোনা দুটো হাম্পি দে না ‘ এই অতি জনপ্রিয় আইটেম সং-এ কোমড় দোলায়নি এমন বাঙালি মেলা দুষ্কর। পুজোর প্যান্ডেল থেকে ভাসান, পিকনিক থেকে বিয়ে বাড়ি গত বছর থেকে এই গান কার্যত দাপিয়ে বেড়িয়েছে সর্বত্র। ইতিমধ্যেই বছরভর টুম্পার সুরে তৈরি হয়েছে অসংখ্য প্যারোডি। টুম্পার দৌলতে গত বছর নিজেদের উৎসবে উল্লাস করতে আর হিন্দি গান ভাড়া করতে হয়নি৷ অভিজিৎ সরকারের স্বাধীন ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’ (Rest in prem) এর এই গানটি ইউটিউবে প্রায় ১৫ কোটি ভিউ কুড়িয়েছে।

এবার টিম টুম্পাই পুজোর বাজার কাঁপাতে নিয়ে আসছে ময়নাকে। টুম্পা সোনা গানে নজর কেড়েছিলেন সুমনা দাস, এদিকে ময়না হয়ে পর্দায় ঝড় তুলবেন হালফিলের অন্যতম হট অভিনেত্রী ঋত্বিকা সেন (Rittika Sen), সাথে থাকছেন টুম্পারই প্রেমিক সায়ন ঘোষ ( Sayan ghosh)। পরিচালকের দাবি এবার পুজোয় টুম্পাকেও নাকি টেক্কা দেবে ময়না।

Tumpa shona,Moyna,sayan ghosh,arob dey,rittika sen,pujo song,টুম্পা সোনা,ময়না,সায়ন ঘোষ,ঋত্বিকা সেন

টুম্পার মত এই গানেও আছে এক মজার মন ভাঙার গল্প। ময়না গানের কথা লিখেছেন এবং গেয়েছেন টুম্পা স্রষ্টা আরব দে চৌধুরী। সঙ্গীত পরিচালনা করেছেন অভিষেক সাহা। গানের র‍্যাপ গেয়েছেন জেডবি। রৌনক এন্টারটেইনমেন্টের ব্যনারে, সুশান্ত প্রসাদের প্রযোজনায় আসছে এই গান। মিউজিক ভিডিয়োর নির্দেশনা অরিজিৎ শেঠ এবং সিনেমাটোগ্রাফি শুভদীপ নস্করের।

Tumpa shona,Moyna,sayan ghosh,arob dey,rittika sen,pujo song,টুম্পা সোনা,ময়না,সায়ন ঘোষ,ঋত্বিকা সেন

এই গানে ময়নার প্রেমিক পচা। এদিকে পচা গ্রামে বেশ জনপ্রিয় কেননা চিরকুমার বালক সংঘের একমাত্র কুমার পচা যার একটি প্রেমিকা আছে। পচা ভাবে সে বিয়ে করবে, কিন্তু তার আগেই সরকারী চাকরি ওয়ালা এক ‘টাকলা কাকা ‘ গাধার পিঠে চেপে এসে ময়নাকে বিয়ে করে নেয়। সুন্দরী ময়নাকে ছেড়ে সে একা হয়ে পড়ে। পচার জীবনে এই গানে ময়না ফিরবে নাকি ফুরুৎ করে উড়ে যাবে তা জানতে হলে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। ইতিমধ্যেই গানের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

google-news-icon

লেটেস্ট খবর