fbpx

Ganesh Chaturthi: ‛মিঠাই’ থেকে ‛রানি রাসমণি’ পুজোর টলিপাড়া! কেমন কাটল তারকাদের গণেশ চতুর্থী?

মায়ের আগমনের আভাস নিয়ে মর্ত্যে এসেছেন সিদ্ধিদাতা গনেশ। কেউ সিদ্ধি-বুদ্ধির জন্য, কেউ বা ব্যবসায়িক সফলতা লাভের আশায়, কেউ বিপদ থেকে মুক্ত হতে আর কেউ কেউ একেবারে নিজের সন্তানের মতোই নিখাদ ভালোবাসায় গণেশের আরাধনা করে থাকেন।বিঘ্ননাশক বিনায়কের পুজোয় মাতোয়ারা বলিউড থেকে টলিউড। বাদ গেল না টেলি পাড়াও। গোপাল ভক্ত মিঠাই থেকে রামভক্ত রানিমা সকলেই পুজো করলেন লম্বোদর গজাননের। কোন তারকা কিভাবে সারলেন পুজো? আসুন দেখে নিই-

img 20220901 111128

সৌমিতৃষা: গোপাল ভক্ত মিঠাই ( mithai ) অবশ্য গনু দাদার ভক্ত। তাই একেবারে ভাইয়ের মতো গোপাল গনেশকে একাসনে বসিয়ে পুজো দিলেন তিনি। সেটেই সারলেন পুজো। মিঠাইয়ের মতো বাস্তবেও সৌমিতৃষা ( Soumitrisha Kundu ) ঈশ্বর ভক্ত। ফুল দিয়ে সাজিয়, লাড্ডু দিয়ে পুজো করলেন মিঠাই রানি। সুন্দর একটি মালা পরিয়ে দিতেও দেখা গেল তাকে। তাই গনেশ দাদার কাছে প্রার্থনা করতে ভোলেননি অভিনেত্রী।

img 20220901 111215

দিতিপ্রিয়া রায়: রানি রাসমণি ছিলেন রাম ভক্ত। পরবর্তীতে তিনি ভবতারিণী পুজোয় মগ্ন হন। কিন্তু দিতিপ্রিয়া ( Ditipriya Roy ) খুবই গনেশের ভক্ত। বাড়িতেই পুজো করলেন গনেশের। গনেশের মূর্তির পাশে বসে হলুদ গোলাপি সালোয়ার স্যুটে দিলেন ছবি। পুজোর পর ছবিটি তুলে এবছরের মতো গনেশ পুজোকে ক্যামেরাবন্দি করে রাখলেন। সেই ছবি ইনস্টাগ্রামে দিয়ে লিখলেন ‘শুভ গনেশ চতুর্থী’।

img 20220901 111437

রনিতা ( ইষ্টিকুটুম ) ও অঙ্কিতা ( ইন্দ্রাণী ) : রনিতা ও অঙ্কিতাকে এক ফ্রেমে পাওয়া গেল গনেশ পুজো উপলক্ষে। বাড়ির পুজোয় মেতেছেন দুই টেলিভিশন তারকা। বিয়ের পর হলুদ শাড়িতে সিঁথি রাঙিয়ে গনেশের মন দিয়ে আরাধনা করছেন অঙ্কিতা। বর্তমানে তিনি ‘ইন্দ্রাণী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করলেন। এদিকে রনিতা সেজেছেন লাল টুকটুকে শাড়িতে। গনেশের সঙ্গে নিজের ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বাহার এই নতুন ভক্তিমতী রূপ, পছন্দ করেছেন দর্শক। যদিও দীর্ঘদিন হল তিনি পর্দার পিছনেই কাজ করছেন। একটি ছবিতে দুই সখীর সঙ্গে পাওয়া গেল অভিনেতা প্রান্তিক কেও।

img 20220901 111334

শ্রীময়ী চট্টরাজ: ধারাবাহিকে তিনি ভিলেন হলেও বাস্তবে তিনি মন দিয়ে পুজো সারেন। হলুদ গোলাপি সিল্কের শাড়িতে সেজে বেশ বড়ো গণপতি মূর্তির পাশে বসে ছবি তুলেছেন তিনি। সারাবছর বোল্ড লুকে থাকলেও পুজোর এই বিশেষ দিনে শাড়ি পড়ে ছবি দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন ‘গণপতি বাপ্পা মোরিয়া’। কৃষ্ণকলি ধারাবাহিকে রাধারানি চরিত্রে অভিনয় করেছিলেন। তবে সবসময় চর্চায় থাকেন কাঞ্চন মল্লিকের সঙ্গে সম্পর্ক নিয়ে।

google-news-icon

লেটেস্ট খবর