fbpx

Thank God Trailer: সড়ক দুর্ঘটনায় কোমায় সিদ্ধার্থ! যমরাজের সঙ্গে জীবন-মরণের পাঞ্জা খেলায় জিততে পারবে সে?

পুরাণ কাহিনির গল্পের আঁধারই বলিউডে আসছে ইন্দ্র কুমার পরিচালিত নতুন ছবি ‘থ্যাঙ্ক গড’। ট্রেলারটি শুরুতে দেখা যায় সিদ্ধার্থ মালহোত্রা গাড়ি চালানোর সময় এক দুর্ঘটনার স্বীকার হন। তারপ্রই সরাসরি 'যমদূত'-এ নিয়ে যায়।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ জীবনের সঙ্গে মৃত্যুর লড়াই! তার মাঝে পরে গিয়েছে একটি আস্ত প্রাণ। চোখ মিলতেই দেখতে পেলেন এক সুদর্শন পুরুষ। নাহ! যম নন! ইনিই হলেন চিত্রগুপ্ত। হিন্দু শাস্ত্র মতে, মৃত্যুর পর যমের সঙ্গে নয়, মানুষের প্রথম পরিচয় হয় এক দেবতার সঙ্গে। চিত্রগুপ্ত, যিনি হিসেব রাখেন মানুষের ইহলোকের পাপ-পুন্যের। মৃত্যুর পর জীবদ্দসার যাবতীয় পাপ- পুণ্যির হিসেব কষে বলে দেন বিদেহি আত্মার স্থান কোথায় হবে? স্বর্গে না নরকে…

সেই পুরাণ কাহিনির গল্পের আঁধারই বলিউডে আসছে ইন্দ্র কুমার পরিচালিত নতুন ছবি ‘থ্যাঙ্ক গড’ ( Thank God )। ট্রেলারটি শুরুতে দেখা যায় সিদ্ধার্থ মালহোত্রা গাড়ি চালানোর সময় এক দুর্ঘটনার স্বীকার হন। তারপ্রই সরাসরি ‘যমদূত’-এ নিয়ে যায়। যমদূতের বা বাকি সকলের বেশভুষা  সিনেমার শুরু থেকেই একটি কমেডি টোন সেট করে। জীবন মৃত্যুর দোলাচালে তাঁকে কতকগুলি কঠোর পরীক্ষা দিতে বলা হয়। ফলাফল সিদ্ধান্ত নেবে সে প্রাণ ফিরে পাবে কি পাবে না।

চিত্রগুপ্তের ভুমিকায় অভিনয় করছেন অজয় দেবগ্ণ ( Ajay Devgn )। এক সাধারণ মানুষের ভূমিকায় দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রকেও ( Siddharth Malhotra )। ছবিতে অভিনয় করছেন রকুলপ্রীতও ( Rakul Preet Singh )। এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘এটা একটা কমেডি ছবি। কিন্তু এই ছবিতে অনেক আবেগ জড়িয়ে রয়েছে। আমি শুধু দর্শকদের প্রতিক্রিয়া পাওয়ার অপেক্ষায় রয়েছি। এই ছবি সকলের হৃদয় ছুঁয়ে যাবে। ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘ও মাই গড’-এর মতোই দর্শক এই ছবি মনে রাখবেন। আমি আশা করছি, এই ছবি দর্শকদের বিনোদন দেবে। সকলে প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখুন। এর আগে পরিচালক ‘মস্তি’, ‘দিল’, ‘রাজা’র মতো ছবি পরিচালনা করেছেন। আগামী ২৫ অক্টোবরও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

google-news-icon

লেটেস্ট খবর