fbpx

বেজেছে উপনির্বাচনের দামামা, ‘দিদির’ প্রচারে রাজপথ কাঁপাচ্ছেন বুলেট সওয়ারি মদন

ভোটের আর মাত্র বাকি ৫ দিন। ভবানিপুর উপনির্বাচন নিয়ে পারদ চড়ছে রাজ্য রাজনীতিতে। কারণ ওই কেন্দ্র থেকেই লড়ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিপরীতে রয়েছেন রাজ্যের প্রধান বিরোধী দলের প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এবং পাশাপাশি সিপিআইএম তরফে আছে শ্রীজীব বিশ্বাস। তবে এনারা ছাড়াও মমতার বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে রয়েছেন আরও ৯ জন।

প্রতিটি দলের তরফ থেকে জোর কদমে চলছে প্রচারকার্য। সামনেই ৩০-সেপ্টেম্বর ভোট হতে চলেছে এই কেন্দ্রে। হাই ভোল্টেজ রাজ্য রাজনীতি। ভবানিপুরের মূল ভোট ব্যাঙ্ক অবাঙালি, আর সেই ভোট ব্যাঙ্ককে নিজের হাতে পেতে রাজ্য বিজেপির তরফ থেকে দাঁড়িয়েছে অবাঙালি প্রার্থী প্রিয়াঙ্কা টেব্রিওয়াল। তবে পিছিয়ে নেই তৃণমূলও। প্রথম দিনই ভবানিপুরে প্রচারে নেমে মমতা বন্দ্যোপাধ্যায় চলে যান গুরুদ্বার। এদিন আবার মমতা বন্দ্যোপাধ্যায়কে জেতাতে রাস্তায় বুলেট হাতে দলবল নিয়ে নেমে পড়েন মদন মিত্র।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নতুন গান নিয়ে সোশ্যাল মিডিয়া কাঁপাতে দেখা যায় তাঁকে। বছরের ৩৬৫ দিনের প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়া তাঁকে নিয়ে হইচই দেখাই যায়। তাঁর নানা রকম কাজ কর্মে এক প্রকার বেশ মজা পান তাঁর ভক্তগণ। যার জন্য হুড়মুড়িয়ে বেড়ে চলেছে তাঁর সোশ্যাল মিডিয়া ফ্যান ফলোয়ার।

Madan Mitra's Facebook Post,Madan Mitra's Bangla news,Bhabinpur By-Election,Madan Mitra's Rap Song,Trinamool Leader Madan Mitra,মদন মিত্রের ফেসবুক পোস্ট,মদন মিত্রের বাংলা খবর,ভাবীনপুর উপনির্বাচন,মদন মিত্রের ব়্যাপ গান,তৃণমূল নেতা মদন মিত্র

অবশ্য এই ভোট প্রচার থেকে পিছপা হয়নি বিজেপিও। শুক্রবার সকালেই জোর কদমে চক্রবেড়িয়া রোডে বিজেপি সর্বভারতীয় মুখপাত্র সম্বিত পাত্রের সঙ্গে প্রচারকার্য চালিয়েছেন প্রিয়াঙ্কা। পাশপাশি জনসংযোগকে আরও মজবুত করার জন্য চলেছে ঢাক বাজিয়ে প্রচার। সম্বিত পাত্র ও প্রিয়াঙ্কা টিব্রেওয়াল উভয়ই ঢাক বাজিয়ে এক অভিনব পদ্ধতিতে এগিয়ে নিয়ে যান নিজেদের নির্বাচনী প্রচার।

উল্লেখ্য, এই হাইভোল্টেজ উপনির্বাচন কেন্দ্র ভবানিপুরে মমতা, প্রিয়াঙ্কা, শ্রীজীব ছাড়াও দাঁড়িয়েছেন বেশ কয়েক নির্দল প্রার্থী। ভবানিপুর কেন্দ্রে মনোনয়ন পত্র জমা করেছেন বেহালা পর্ণশ্রী অঞ্চলের বাসিন্দা ৫৪ বছর বয়সী মলয় গুহ রায়। এছাড়াও ভারতীয় ন্যয় অধিকার রক্ষা পার্টির (Bharatiya Nyay Adhikar Raksha Party) তরফে ভবানিপুর উপনির্বাচনে লড়ছেন তপসিয়ার মহেন্দ্র রায় লেনের বাসিন্দা ৪৫ বছর বয়সী স্বর্ণলতা সরকার। আবার ওয়াটগঞ্জের বাসিন্দা ৩৪ বছর বয়সী সাহিনা আহমেদ লড়বেন নির্দল প্রার্থী হিসেবে।

এছাড়াও, আছেন কসবার বাসিন্দা ৩৭ বছর বয়সী শতদ্রু রায় হিন্দুস্তানি আওয়াম মোর্চার (Hindustan Aoyam Morcha) প্রার্থী হিসেবে। পাশাপাশি রয়েছেন হরিদেবপুরের ৬২ বছর বয়সী বাসিন্দা সুব্রত বসু, তিনিও নির্দল প্রার্থী হিসেবে লড়বেন। এছাড়াও রয়েছে বহুজন মহা পার্টি (Bahujan Maha Party) তরফ থেকে মঙ্গল সরকার। তিনি হুগলীর মাহেশের বাসিন্দা।জোরকদমে বেজে গেছে ভোটের দামামা। বেশ উত্তপ্ত রাজ্য-রাজনীতি। ভবানীপুর কেন্দ্রে কে জিততে চলেছে তা হয়তো ভবিষ্যৎ বলবে। কিন্তু এই কেন্দ্রের বিজয়ী মাধ্যমে এক নয়া মোড় আসবে রাজ্য রাজনীতিতে।

 

google-news-icon

লেটেস্ট খবর