fbpx

Shahrukh-Gauri: করোনায় বেকার হয়ে পড়েছিলেন শাহরুখ! স্ত্রী’র আয়ে বসে খাওয়ার জন্য শুনতে হয়েছিল কটূ কথা

নেটফ্লিক্সের জনপ্রিয় শো ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফ ২’। এই শোতেই শাহরুখ ঘনিষ্ঠ পরিচালক ফাঁস করেন গোপন তথ্য। কি বললেন পরিচালক?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বি-টাউনের ( Bollywood ) অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপেল শাহরুখ ও গৌরী খান ( Gouri Khan )। কাশ্মীর হোক বা কন্যাকুমারী, হিন্দি সিনেমা জগতের একজনই বাদশাহ। আর তিনি হলেন শাহরুখ খান ( Shahrukh Khan )। শাহরুখ ও তাঁর স্ত্রী গৌরী বহু ঘনিষ্ঠদের মধ্যে অন্যতম বলিউডের প্রভাবশালী পরিচালক করণ জোহর। জানেন কি? ‘কফি উইথ করণ’ ( Koffee With Karan ) অন্য একটি বিতর্কিত শো-য়ের প্রযোজক তিনি। নেটফ্লিক্সের জনপ্রিয় শো ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফ ২’ ( Fabulous Lives of Bollywood Wives 2 )।

সম্প্রতি এই শোতেই পরিচালক করণ জোহর ফাঁস করেন কোভিড কালে নাকি স্বয়ং কিং খানও একটা নয়া পয়সাও উপার্জন করতে পারেননি। এমতাবস্থায় গৌরীই ছিলেন পরিবারের একমাত্র সদস্য যে টাকা কামিয়েছে। গৌরী এবং মাহিপ কাপুরের সঙ্গে আড্ডা দিতে দিতেই পরিচালক ফাঁস করেন সবটা। গৌরীর শো-রুমে বসেই জমে ওঠেছিল আড্ডার আসর।

shah rukh gouri 1

অনেকেই হয়ত জানেন না, শাহরুখ ঘরণী হওয়ার পাশাপাশি গৌরী খানের একটি পরিচয় রয়েছে। তিনি দেশের অন্যতম প্রতিষ্ঠিত অন্দরসজ্জা শিল্পী। আর কোভিডকালে রমরমিয়ে চলেছে গৌরীর ব্যবসা। করণ জানান, ‘ একদিন শাহরুখের কথা শুনে আমি খুব হাসলাম। ও বলল,আমরা যবে থেকে এই অতিমারীর মধ্যে ঢুকেছি, আমার পরিবারের একমাত্র সদস্য যে টাকা উপায় করছে সেটা গৌরী। আরও বলল, আমার চাটার্ড অ্যাউন্টান্ট আমাকে ফোন করে বলল, তুমি গৌরীর থেকে কিছু শিখতে পারছো না? তোমার পরিবারের একমাত্র সদস্য যে (ব্যবসায়) লাভ করছে সেটা গৌরী খান।’

যদিও শাহরুখ ঘরণীর মুখ দেখে স্পষ্ট এই কথাটি একেবারেই পছন্দ করেননি গৌরী। পাল্টা জানান, ‘ওর স্বভাব এই সব কথা বলা। আমাকে নিয়ে বাড়িয়ে কথা বলতে ভালোবাসে শাহরুখ’। তবে করণ দমবার পাত্র নন! তিনি বলেন, আমরা সত্যিই তোমাকে নিয়ে গর্বিত, এইভাবেই এগিয়ে যাও’।

shah rukh gouri 2

অতিমারীর সময় একেবারেই বন্ধ ছিল বলিউডের কাজ কর্ম। আর সেইসময় নিজেদের ঘরে বা অফিসে বড়সড় বদল এনেছেন অনেকেই। ফলে গৌরীর বিজনেস রমরমিয়ে চলেছে তা বলাই বাহুল্য। তবে জনপ্রিয় শো ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইফ’-এর দ্বিতীয় সিজন শুরু হয়েছে। প্রথম সিজনের মতোই দেখা মিলছে সঞ্জয় কাপুর ঘরণী মাহিপ কাপুর, চানকি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে, সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সাজদেহ এবং সমীর সোনির স্ত্রী তথা অভিনেত্রী নীলম কোঠারির। সম্প্রতি শাহরুখ ঘরণী গৌরীকে অতিথি হিসেবে দেখা গেছে এই শো-তে।

প্রসঙ্গত, খুব শীঘ্রই বহুল প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অতিথি হিসেবে একটি ছোট্ট রোলে দেখা যাবে কিং খানকে। তবে সূত্রের খবর, সম্ভবত ২০২৩ সালে ফের মুখ্য ভুমিকায় আত্মপ্রকাশ করবেন কিং খান। বছর ব্যাপী মুক্তি পাবে শাহরুখের একের পর এক ছবি। বছর শুরুই হবে ‘পাঠান’ দিয়ে, এরপর ‘জওয়ান’ আর ‘ডানকি’ আসবে। ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। অন্যদিকে সমানতালে সিদ্ধ হস্তে ‘জওয়ান’ এবং ‘ডানকি’র শ্যুটিং সামাল দিচ্ছেন বলিউড বাদশাহ।

google-news-icon

লেটেস্ট খবর