fbpx

Gaatchora: শাড়ি ছেড়ে সুইমিং স্যুট! টিআরপি-তে মিঠাইয়ের কাছে হেরে গিয়েও হানিমুনেই ব্যস্ত ঋদ্ধি-খড়ি

টিআরপি'তে পিছিয়ে গিয়েও মধুচন্দ্রিমায় উচ্ছাস কমেনি গাঁটছড়া দম্পতির!

জয়ীতা সাহা, কলকাতা: সন্ধ্যা সাতটা মানেই স্টার জলসার পর্দার সামনে বসে পড়া এখন প্রায় পরিবারের অভ্য়স হয়ে দাঁড়িয়েছে। ‘গাঁটছড়া'(Gaatchora ) সিরিয়ালে সিংহরায় পরিবারের তিন ছেলের সঙ্গে ভট্টাচার্য বাড়ির তিন মেয়ের প্রেম,ঝগড়া,রোম্যান্স দেখতে প্রায় মুকিয়ে থাকেন দর্শকমহল। তবে বর্তমানে ‘গাঁটছড়া'( Gaatchora )সিরিয়ালে মুখ্য চরিত্র ঋদ্ধি ও খড়ির মধ্যে ঝগড়া মেটাতে সিংহরায় পরিবারের দাদু-ঠাম্মি তিন জোড়া দম্পতিকে পাঠিয়েছেন হানিমুনে।

ঋদ্ধি-খড়ি মুখে না যেতে চাইলেও তাঁরা যে মধুচন্দ্রিমায় গিয়ে বেশ মজা করছে তা ঋদ্ধিমান সিংহ রায় ওরফে গৌরব চট্টোপাধ্যায় ইনস্টাগ্রাম পোস্ট থেকেই স্পষ্ট সম্প্রতি ‘গাঁটছড়া'( Gaattchora ) সিরিয়ালের অভিনেতা রাহুল ওরফে অনিন্দ্য চ্যাটার্জী এই হানিমুনের বেশ কিছু ছবি ও একটি ভিডিও পোস্ট করেন নেটমাধ্যমে। সেখানেও তাঁদের বেশ উচ্ছ্বসিত মনে হয়। ‘গাঁটছড়া’ সিরিয়ালে তিন জোড়া দম্পতিকে সমুদ্র সৈকতে বেশ উচ্ছ্বসিত দেখা গিয়েছে। অনেক সময়ই খড়ি-দ্যুতি শাড়ি পরেই নেমে গিয়েছেন এমনটাও দেখা গিয়েছে।

গৌরব চট্টোপাধ্যায় ইনস্টাগ্রাম পোস্টটিতে চোখ রাখলেই দেখা যাচ্ছে ঋদ্ধি-রাহুল সাদা তোয়ালে পরে এবং খড়ি-দ্যুতি স্যুইমিং পোশাকে জলকেলিতে নেমেছেন। কখনও আবার দ্যুতি ওরফে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য্য কোলে তুলে নিচ্ছেন বোন খড়ি ওরফে সোলাঙ্কি রায়কে। কখনও আবার রাহুল বৌদি খড়ি ও তাঁর স্ত্রী দ্যুতিকে ঠেলে ফেলছেন জলে।নেটমাধ্যমে তাঁদের এই পোস্টে এটা স্পষ্ঠ যে মধুচন্দ্রিমায় গিয়ে বেশ আনন্দে মেতে রয়েছেন সিংহ রায়( Gaatchora )পরিবারের তিন জোড়া দম্পতি।

img 20220812 110113

সম্প্রতি টিআরপি লিস্টে মিঠাই-র পরের স্থানেই অর্থাৎ দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘গাঁটছড়া’ পরিবার।টিআরপি’র টক্করে সর্বদাই ওঠা পড়খ লেগে রয়েছে ‘মিঠাই’, ‘গাঁটছড়া’, ‘আলতা ফড়িং’ও ‘লক্ষী কাকিমা সুপারস্টারের’ মতো সিরিয়াল গুলো এরপর কোন সিরিয়াল কোন স্থানে পৌঁছাচ্ছে ও ‘গাঁটছড়া'( Gaatchora ) সিরিয়ালের মধুচন্দ্রিমার পর্বে কী কী চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য তা জানতে চাইলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

google-news-icon

লেটেস্ট খবর