fbpx

Kapil Sharma: মাথায় লেগেছে চোট! হাসপাতালে শুয়ে স্মৃতি হারিয়ে নিজের স্ত্রী’কেও ভুলতে বসেছেন কপিল শর্মা

মাথায় চোট লেগেই হারিয়েছে স্মৃতি। এ কী অবস্থা হল কপিল শর্মার?

ইন্ডাস্ট্রির হাসির রাজা বলতে জনি লিভারের পরেই আসে কপিল শর্মার ( Kapil Sharma ) নাম। এই তারকা বলিউড জুড়ে প্রচুর পরিমাণে খ্যাতি অর্জন করেছেন। পরিস্থিতি যাই হোক না কেন, নেটিজেনদের মুখে হাসি ফোটাতে পিছপা হননি তিনি। আর তাঁর এই চরিত্রের জন্যই ভক্তদের থেকে অনেক ভালবাসা পান এই বলি তারকা। বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় অনেক মজার কন্টেন্ট শেয়ার করতে দেখা যায় কপিলকে। তবে সম্প্রতি এমন একটি কান্ড ঘটিয়ে বসলেন কপিল, যে দর্শকরা নিজেদের হাসি আর ধরে রাখতে পারে নি।

পাগল হয়ে গিয়েছেন কপিল শর্মা। না! এটা আমার কথা নয়, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশ হয়েছে, যা থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে উন্মাদ হয়েছেন কপিল। এদিন শেয়ার হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে হাসপাতালে ভর্তি রয়েছেন কপিল। সঙ্গে পুরোদমে পাগলামি করে চলেছেন। শুধু তাই নয়, স্মৃতিশক্তি সম্পূর্ণরূপে লোপ পেয়েছে তাঁর। নিজের পরিবারের কোনও সদস্যকেই চিনতে পারছেন না তিনি। এমনকী নিজের অর্ধাঙ্গিনীকেও না।

 

হাসপাতালে থাকাকালীন নিজের স্ত্রীকে চিনতে পারছিলেন না কপিল। এরপর তাঁর পরিবারের সদস্যরা যখন জানালেন যে সেই মহিলা তাঁর স্ত্রী, তখন সেকথা মানতে নারাজ ছিলেন কপিল। এমনকী নিজের স্ত্রীকে ছেড়ে অন্য মহিলাকে জড়িয়ে ধরছিলেন কপিল। এই কান্ড দেখে হাসির রোল উঠেছিল নেটদুনিয়ায়। এসব শুনে আপনার মনেও নিশ্চয়ই একই প্রশ্ন কড়া নাড়ছে যে সত্যিই কি পাগল হলেন কপিল? একেবারেই নয়।

আমরা সকলেই জানি যে কপিলের ‘দ্য কপিল শর্মা শো’ নতুন সিজন নিয়ে টিভির পর্দায় সম্প্রচারিত হতে চলেছে। আর এর জন্যই সোশ্যাল মিডিয়ায় সেই প্রোমো ভিডিয়ো পোস্ট করা হয়েছিল। যদিও সেই ভিডিয়ো দর্শকদের বেশ আনন্দ দিয়েছিল। আগামী ১০ সেপ্টেম্বর থেকেই টিভির পর্দায় রাত ৯:৩০ টায় দেখা যাবে এই শো। আসন্ন এই শোতে পুরোনো সদস্যদের সঙ্গে বহু নতুন সদস্যের আগমন হবে বলে জানা গিয়েছে। তবে এই শোতে আর দেখা যাবেনা কৃষ্ণ অভিষেককে। জুনে যখন শো বন্ধ হয়ে গিয়েছিল তখন দর্শকদের মন ভেঙেছিল। তবে আবারও নতুন রূপে এই শো ফিরে আসছে জেনে খুশি দর্শকরা।

google-news-icon

লেটেস্ট খবর