fbpx

Jagaddhatrii: বিদায় বেলায় দাঁড়িয়ে উমা! ‛জগদ্ধাত্রী’র আগমনেই কি বন্ধ হল ধারাবাহিক?

উমার জায়গা কী নিতে পারবে জগদ্ধাত্রী? জেনে নিন বিশদে

জয়ীতা সাহা, কলকাতা: সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমার’ শ্যুটিং। মন খারাপ নীল-সিঞ্জিনী সহ দর্শকমহলেরও। এরই মধ্যে আসতে চলেছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। সূত্রের খবর, ধারাবাহিকটিতে মূখ্য চরিত্রে অভিনয় করবেন অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জী। শেষ হতে চলেছে উমা সন্ধ্যে সাতটার স্লটেই কী তবে উমার জায়গা নেবে জগদ্ধাত্রী? এমনই সব প্রশ্ন উঠছে দর্শকমহলে।

অঙ্কিতা মল্লিক পেশায় একজন মডেল। আসন্ন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’- ই তাঁর প্রথম টিভি শো। নতুন অভিনেত্রী তাঁর অভিনয়ের মাধ্যমে কেমন মন কাড়েন দর্শকদের সেটিই দেখকে উৎফুল্ল অনুগামীরা। অন্যদিকে সৌম্যদীপ মুখার্জীকে সম্প্রতি ‘কিশোর শক্তির আধার ত্রিশূল’ সিরিয়ালে অভিনয় করছেন। এবার তিনি জগদ্ধাত্রী ধারাবাহিকে কাজ করতে চলেছেন।img 20220825 183548প্রসঙ্গত, আসন্ন এই ধারাবাহিকের গল্পটা একটু অন্য ধাঁচের। জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা হলেন একজন ক্রাইম অফিসার। কিন্তু এ বিষয়ে তাঁর পরিবারের কেউই কিছু জানেন না। মা হারা জগদ্ধাত্রীর একটু বেশিই ভয় সবকিছুতে কিন্তু তিনি সে একজন সাহসী অফিসার তা জানেন একমাত্র তাঁর বন্ধু। তবে এই বন্ধু কে তা জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।img 20220825 183817মা হারা জগদ্ধাত্রী বাড়ির পুজোর দায়িত্ব নিলেও ভয় পাচ্ছেন তাতেও। তবে সবসময় তাঁর সঙ্গী হয়ে চলেছে সেই বন্ধুটি অর্থাৎ স্বয়ম্ভু। ধীরে ধীরে এই বন্ধুত্ব কীভাবে প্রেমের দিকে গড়ায় তা জানতে ইতিমধ্যেই উচ্ছ্বসিত অনুগামীরা। জগদ্ধাত্রী ওরফে অঙ্কিতা মল্লিক একটি এনজিও তে বধির মেয়েদের সাহায্য করেন। সেই সব মেয়েদের নিয়ে একদিন মেলায় যেতেই চরমপন্থীদের বিপাকে পড়েন তাঁরা।

কিন্তু এদিকে যে জগদ্ধাত্রী একজন ক্রাইম অফিসার তা জানত না দুষ্কৃতীরাও। এক সাধারণ মেয়ের একই অঙ্গে এত রূপ। নতুন অভিনেত্রী কী পারবে তাঁর অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করতে? পরিবারের সকলকে আড়াল করে এই লড়াই কেন? কীভাবে তিনি সামলাবেন সবটা তা ক্রমশ্য প্রকাশ্য। আগামী ২৯ অগস্ট থেকে ঠিক রাত ৭ টায়।

google-news-icon

লেটেস্ট খবর