fbpx

Madhabilata Serial: জি থেকে সোজা স্টারে! ঝিলাম এখন মাধবীলতা, জানেন কি অভিনেত্রী জীবনের গোপন গল্প?

প্রত্যুষা সরকার, কলকাতা: আজকাল বাঙালির কাছে বিনোদন মানেই বাংলা সিরিয়াল। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত তাই টিভির পর্দায় চলতে থাকে একের পর এক বাংলা ধারাবাহিক। একটা দুটো নয় বাংলা ধারাবাহিকের জন্য চালু হয়েছে একাধিক চ্যানেল। আর এই ধারাবাহিক ( Madhabilata ) চ্যানেল গুলির মধ্যে জনপ্রিয় দুটি চ্যানেল হলও জি বাংলা আর স্টার জলসা। একে আপরের ঘোর প্রতিদ্বন্দ্বী এরা। কে কত বেশি টিআরপি পাবে এই নিয়েই যত দ্বন্দ্ব। তারপরও অদল বদল চলতেই থাকে নায়ক-নায়িকার।

বছরের শুরু থেকেই একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে বাংলা ধারাবাহিক জগতে। পুরানো সিরিয়াল গুলকে শেষ করে নতুন ধারাবাহিক শুরু করার যেন রেশ চলছে জি বাংলা আর স্টার জলসার মধ্যে। তবে এবার জি বাংলার এক নায়িকাকে নিজের চ্যানেল নিয়ে এল স্টার জলসা। ‘জীবন সাথী’ ধারাবাহিকের সেই মিষ্টি ঝিলমের কথা। এবার স্টার জলসার ‘মাধবীলতা’ ( Madhabilata ) হতে চলেছেন তিনি। শ্রাবণী ভূঁইয়া এবার আসছেন স্টার জলসায়। শান্তশিষ্ট ঝিলামকে এবার ডানপিটে রূপ দেখা মিলবে ধারাবাহিকে।

img 20220718 174145

স্টার জলসার আগত নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’য় প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জি বাংলার ঝিলাম ওরফে শ্রাবণী ভূঁইয়াকে ( Shrabani bhunia )। তাঁর অভিনয় জগতে আসার গল্পটা অন্যদের থেকে একটু আলাদা। অভিনয়ের থেকে নাচকে বেশি ভালবাসেন শ্রাবণী। তাই অভিনয়ে আসার কোনও পরিকল্পনা ছিল না তাঁর। ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে এসে নিজেই একথা জানান অভিনেত্রী।

img 20220718 173836

মেদিনীপুরের কন্টাইয়ের মেয়ে শ্রাবণী। নাচের পাশাপাশি জুওলজি নিয়ে পড়াশোনা করেন তিনি। এরপর নাচ নিয়ে পড়াশোনা করবেন বলে ( Shrabani bhunia ) ভর্তি হন রবীন্দ্রভারতীতে। সেখানে বসন্ত উৎসবের কিছু সময় কিছু ছবি ভাইরাল হয়ে যায় তাঁর। ছবি দেখেই ‘জীবন সাথী’র ঝিলম চরিত্রের জন্য ব্লুজ প্রোডাকশন থেকে স্নেহাশীষ চক্রবর্তী ফোন করেন তাঁকে। আর এরপরের ঘটনা সবারই জানা।

img 20220718 174434

তিনি জানান, প্রথম প্রথম তাঁর মনের মানুষই তাঁকে ইন্ডাস্ট্রিতে আসার জন্য অনুপ্রেরণা দিয়েছিলেন। তবে সেই মনের মানুষটি নিজে ইন্ডাস্ট্রির মানুষ নন। তিনি একজন সরকারি চাকরিজীবী। তবে বর্তমানে কাজের জন্য মনের মানুষটিকে একদমই সময় দিতে পারেন না শ্রাবণী। তাই এখন তাঁর পেশাকে তেমন পছন্দ করেন না অভিনেত্রীর সেই মানুষটি। তবে অভিনয় ( Madhabilata ) জগতে পা রাখার পর আর পিছিয়ে যেতে রাজি নন শ্রাবণী।

google-news-icon

লেটেস্ট খবর