fbpx

Bajrangi bhaijaan 2: পর্দায় আবার আসবে মুন্নি, দশক পেরিয়ে বলিপাড়ায় আসছে সলমনের ‛বজরঙ্গী ভাইজান’

রিমা শিয়ালী, কলকাতা: বলিউড ইন্ডাস্ট্রির একজন অতি জনপ্রিয় অভিনেতা সলমন খান ( salman khan ) । অভিনয় জগতে তিনি এখন একজন প্রবীণ অভিনেতা। বলিউড ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে বহু ছবিতে অভিনয় করেছেন ভাইজান। তাঁর অভিনয় দক্ষতার জন্য অনেক প্রশংসাও কুড়িয়েছেন তিনি। এমন অনেক ছবি রয়েছে, যেখানে তাঁর অভিনয় চোখে জল এনেছে দর্শনদের। আর সেরকমই একটি ছবি ‘বজরঙ্গী ভাইজান’ ( bajrangi bhaijaan ) । এই ছবিতে সলমন খানের অভিনয় এতটাই নিখুঁত ছিল যে, ছবিটি দেখার পর দর্শকরা নিজেদের চোখের জল ধরে রাখতে পারেনি।

২০১৫ সালে ১৭ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সলমন খান অভিনীত ছবি ‘বজরঙ্গী ভাইজান’। ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান। ছবিটির পরিচালক ছিলেন কবীর খান এবং লেখক ছিলেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। গতবছর সলমন খানের জন্মদিনেই তিনি বলেছিলেন যে ‘বজরঙ্গী ভাইজান’ ছবির সিক্যুয়েল আসতে চলেছে। আর এদিন ছবির লেখক কে ভি বিজয়েন্দ্র প্রসাদও এই খবরটি নিশ্চিত করেন।

img 20220718 190824

এদিন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে কে ভি বিজয়েন্দ্র প্রসাদ বলেন যে ‘বজরঙ্গী ভাইজান’ ছবির সিক্যুয়েলের জন্য ইতিমধ্যেই তিনি স্ক্রিপ্ট লেখাও শুরু করে দিয়েছেন। তাঁর কথায়,“ ছবিতে ৮ থেকে ১০ বছর সময়ের ব্যবধান থাকতে চলেছে”। যদিও ছবির সিক্যুয়েলটি কি ধরনের গল্প অবলম্বনে তৈরি হতে চলেছে, কিংবা আসন্ন ছবিটিতে কে বা কারা অভিনয় করতে চলেছেন তা এখনও পরিষ্কার নয়।

ইতিমধ্যেই ছবির সিক্যুয়েলের নাম প্রকাশ্যে এসেছে। আসন্ন এই ছবির নাম হতে চলেছে ‘পবনপুত্র ভাইজান’। ছবিতে সলমন থাকবেন মানেই ছবিটি যে একটি অ্যাকশন ফিল্ম হতে চলেছে তাতে কোন সন্দেহ নেই। ছবিটি লেখার কাজ শেষ হলেই শুটিং সহ অন্যান্য কাজ চালু হবে বলে জানা গিয়েছে। সম্প্রতি অন্যান্য ছবির জন্য কাজ করছেন সলমন খান। পূজা হেগডের সঙ্গে ‘ভাইজান’ ছবির শুটিং করছেন তিনি। এছাড়াও টাইগার ৩, নো এন্ট্রি ২ ইত্যাদি ছবি তো আছেই। ভাইজানের ভক্তরাও তাঁকে আবার পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

google-news-icon

লেটেস্ট খবর